অপেক্ষার অবসান। বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার। বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত কমেডি ড্রামা 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল এই ছবি। ২০১৭ সালেই মুক্তি পেয়েছিল ওই ছবি। বহুদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন ইরফান খান। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা।  তার আরোগ্য কামনায় গোটা বলিউড। 

আরও পড়ুন-প্রেমদিবসেই কি মিলবে চারহাত, জন্মদিনে অঙ্কুশের পোস্ট ঘিরে নয়া জল্পনা...

বর্তমানে কেমন আছেন ইরফান এই প্রশ্নই এখন সকলের মুখে। নিউরোএনডোক্রাইটিন টিউমারের চিকিৎসা শেষ করে তিনি দেশে ফিরেছিলেন। এবং তারপরই যোগ দিয়েছিলেন শ্যুটিংয়ে। ভক্তরা সকলেই ভেবেছিলেন তিনি সুস্থ হয়ে গেছেন। কিন্তু আসলে তা হয়নি। সম্প্রতি তার আসন্ন ছবি 'আংরেজি মিডিয়াম'-এর প্রমোশনে সকলের সঙ্গে স্বশরীরে হাজির থাকবেন তিনি। কিন্তু ইচ্ছা থাকলেও তার পূরণ করার সাধ্য নেই । কারণ অভিনেতা জানিয়েছেন, তার শরীরে অনেক অতিথি বসে আছে। অনিচ্ছাবশত তাদের বয়ে নিয়ে যেতে হচ্ছে। তাই সেই ইচ্ছা তিনি পূরণ করতে পারছেন না। ট্রেলার মুক্তির আগে ভক্তদের জন্য একটি  মন ছুঁয়ে যাওয়া বার্তা দিয়েছেন অভিনেতা। ভিডিও বার্তায়  নিজের মনের কথাও শেয়ার করেছেন অভিনেতা। এমনকী ছবিটি দেখার জন্য সকলকে আনুরোধ করেছেন। ইরফান জানিয়েছেন, 'এই ছবি যেমন হাসাবে তেমনি আপনাকে কাঁদাবে আবার অনেক শিক্ষাও দেবে এই ছবি। আর সবাই যেন তার জন্য অপেক্ষা করেন, মনের এই ইচ্ছাটাও প্রকাশ করেছেন অভিনেতা।'

 


ইরফানের ভিডিওবার্তাটি প্রকাশ্যে আসা মাত্রই তা মন কেড়েছে বলি সেলেবদের। ইরফানের এই বার্তা পেয়ে বলি তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। হৃতিক রোশন, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, ইয়ামি গৌতম সকলেই প্রিয় সহকর্মীর আরোগ্য কামনা করেছেন। তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে সকলের কাছে ফিরতে পারে। সেই কথাও জানিয়েছেন সকলে।

হৃতিক রোশন জানিয়েছেন, 

 

শাহিদ কাপুর জানিয়েছেন,

 

বরুণ ধাওয়ান জানিয়েছেন, 

 

ইয়ামি গৌতম জানিয়েছেন,

 

 

ছবিতে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রাধিকা মদনকে। বাবার কাছে মেয়ের আবদার ইংল্যান্ডে পড়তে যাওয়া নিয়ে। মেয়ের সেই স্বপ্ন কি সফল করতে পারবেন ইরফান?  এটা জানতে হলে হলে গিয়ে সিনেমাটা দেখতে হবে। বাবা মেয়ের মিষ্টি সম্পর্কই ফুটে উঠবে ছবিতে।ছবিতে ইরফানের নাম মিস্টার চম্পকজি।  মেয়েকে নামকড়া বিশ্ববিদ্যালয়ে পড়ানো থেকে, ইংরেজি না জেনে বিদেশ যাত্রা। সবকিছুই জীবনের কঠিন চ্যালেঞ্জের মতো হয়ে দাঁড়ায় ইরফানের কাছে।  কিন্তু হাল ছাড়ে না ইরফান। বাবা মেয়ের এই মিষ্টি গল্পর আভাস মিলল ট্রেলারে। ইরফান খানের পাশাপাশি ছবিতে অভিনয় করবেন করিনা কাপুর খান, রাধিকা মদন, দীপক ডোব্রিয়াল, ডিম্পল কাপাডিয়া সহ আরও প্রমুখ। আর সেই দুষ্টু-মিষ্টি গল্পের ইঙ্গিত টেলরেই মিলেছে। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।