বলিউডে একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের ভাইজান। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। যত দিন যাচ্ছে ততই যেন তার তালিকাটি দীর্ঘ হচ্ছে। লকডাউনে একসঙ্গে দুই বান্ধবীর  সঙ্গে সময় কাটাচ্ছেন সলমন। সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে রয়েছে জ্যাকলিন ফার্ণান্ডেজ। সলমনের ফার্ম হাউসে  রীতিমতো শরীরচর্চায় ব্যস্ত জ্যাকলিন ফার্ণান্ডেজ। এবার পানভেলের বাগান বাড়িতে প্রকাশ্যে এসেছে বান্ধবী ইউলিয়ার মজার ভিডিও।

আরও পড়ুন-লকডাউনে গাছের পরিচর্যায় মন দিয়েছেন রচনা, নো মেক-আপ লুকেই ভাইরাল হল ছবি...

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে শরীরী আগুন, নেটদুনিয়ার 'হটকেক' মিনীষা...

লকডাউনের মধ্যে বান্ধবীদের নিয়ে খোশমেজাজেই রয়েছেন ভাইজান। তা একের পর এক ভিডিওতেই স্পষ্ট। সম্প্রতি  ইনস্টাগ্রামে  একটি ভিডিওটি শেয়ার করছেন সল্লুর বান্ধবী ইউলিয়া। যেখানে মাছ ধরার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। দেখে নিন পোস্টটি।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে পানভেল সংলগ্ন একটি পুকুরে বেশ কয়েকজন নেমে মাছ ধরছেন। আর সেই ভিডিও তুলছেন ইউলিয়া নিজে। তবে এটা সলমনের পানভেলের নিজস্ব মালিকানাধীন পুকুর কিনা জানা যায় নি। ইউলিয়া ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, কিছু লোকের খাবারের জন্যই তাকে এই কাজ করতে হয়। এটি ব্যক্তিগত পুকুর, যেখানে মাছ চাষ করা হয়। 

এর আগেও সলমনের পানভেলের বাড়িতে ইউলিয়াকে দেখা গেছে। কখনও বাগানে ঘুরতে, কখনও প্রকৃতিকে উপভোগ করতে তো আবার কখনও সলমনের ঘোড়ায় চড়তেও দেখা গেছে ইউলিয়াকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It has been a while... #iuliavantur #horseriding #beauty #life #sunday #staysafe #isolation

A post shared by Iulia Vantur (@vanturiulia) on Apr 5, 2020 at 7:21am PDT


যদিও এই প্রথমবার নয়, এর আগেও বহুবার সলমনের বাগানবাড়িতে সময় কাটাতে দেখা গেছে ইউলিয়াকে। কখনও সল্লুর সঙ্গে একান্তে আবার কখনও সলমনের পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছে ইউলিয়াকে। ভাইজানের বাড়ির অনুষ্ঠানেও বহুবার  দেখা ইউলিয়াকে। তবে শুধু ইউলিয়া বা জ্যাকলিনই নয়,  লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। যা কিনা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে। এছাড়াও লকডাউনের মধ্যেও কিছুদিন আগে ফ্যানেদের জন্য নয়া চমক নিয়ে হাজির হয়েছেন ভাইজান।