সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের এই লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী রচনা ব্যানার্জির হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে শরীরী আগুন, নেটদুনিয়ার 'হটকেক' মিনীষা...

 সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়ারেন্টাইনের ছবি শেয়ার করেছেন রচনা। হোম কোয়ারেন্টাইনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। ঠিক তেমনই রচনাও নিজের বাড়িতেই গাছেদের সঙ্গে সময় কাটাচ্ছেন। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Day spent well. 🙂 Nurture them and let them grow. My love, hobby, passion PLANT TREES🌴🌳🌱☘🌿🍃

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on Apr 24, 2020 at 4:19am PDT

 

 

আরও পড়ুন-Coronavirus LIVE, ৩০ জুন পর্যন্ত জনসমাবেশে নিষেধাজ্ঞা যোগীর, মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ছ...

আরও পড়ুন-দেশে করোনা আক্রান্তের সংখ্যা টপকে গেল ২৪ হাজারের গণ্ডি, নজরদারিতে রয়েছেন প্রায় ১০ লক্ষ...

আরও পড়ুন-সামনে এল করোনার নতুন উপসর্গ, ডাক্তারদের নজর এবার পায়ের দিকে...

 

ছবিটিতে দেখা যাচ্ছে থ্রি কোয়ার্টার প্যান্ট এবং সাদা-গোলাপি চেক টপে বাড়ির গাছের পরিচর্যায় মন দিয়েছেন রচনা। কোয়ারেন্টাইনে প্রত্যেকেই কিছু না করে সময় কাটাচ্ছেন। কেউ রান্না করছেন তো কেউ শরীরচর্চা, ঠিক তেমনই রচনাও নিজের জগতের সঙ্গে সময় কাটাচ্ছেন। গাছ লাগানো, গাছের পরিচর্যা করতে ভালবাসেন রচনা। সেইমতো এই ফাঁকা সময়ে নিজের প্রিয় কাজেই মন দিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন এটাই তার প্রিয় হবি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দিদি নম্বর ওয়ান'-এর সকলের প্রিয় দিদি।