সম্প্রতি প্রকাশ্যে এসেছে শিল্পা শেট্টি-র ফিটনেস চ্যানেল। সেখানেই তিনি নিজের ফিটনেস টিপস দেবেন সকলের জন্য। এবার সেই দিকে নজর দিয়েই নতুন পদক্ষেপ নিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিক। প্রকাশ্যে আনতে চলেছেন নিজের চ্যানেল। ভক্তদের কাছে নিজের সব খবরাখর পৌঁছে দেবেন নিজেই। হাতের মুঠোয় জ্যাকলিনকে পাওয়া যাবে এই চ্যানেলের মাধ্যমে। কী থাকছে এই চ্যানেলে, তাও প্রকাশ্যে উঠে এল। 

বলিউড খ্যাত এই নায়িকার সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে তাদের কথা ভেবেই তিনি এবার নতুন পদক্ষেপ নিয়ে ফেললেন। এর আগে আলিয়া ভাটও নিজের চ্যানেল খুলে সেখানে নিজের যাবতীয় খবরাখবর দেওয়া শুরু করেছেন। এবার সেই ট্রেন্ড ফলো করেই জ্যাকলিন আনতে চলেছেন নিজের চ্যানেল। যেখানে তাঁর শরীরচর্চার টিপস থেকে শুরু করে তাঁর ডায়েট, প্রতিদিনের নানা আপডেট থাকবে ভক্তদের জন্য। এখানেই শেষ নয়, সঙ্গে থাকবে ট্রাভেলের খবরও ছবিও।

আরও পড়ুনঃ যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ! দীপিকার উপরে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা ৩০ মিলিয়ন ছাপিয়ে যাওয়ায়, নিজেই সকলকে ধন্যবাদও জানিয়ে ছিলেন। বর্তমানে ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত জ্যাকলিন। সিরিস কুন্দা পরিচালিত ওয়েব সিরিজে এবার দেখা যাবে তাঁকে। দুটি ছবির কাজ শেষ।