লকডাউনের জেরে সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে ছিলেন জ্যাকলিন । এবং সেখানেই জ্যাকলিনের সঙ্গেই বেশি ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গেছে সলমনকে। কেটে গিয়েছে প্রায় ৩ মাস। লকডাউন শিথিল হতেই মুম্বই ফিরে এসেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু কার ডাকে হঠাৎ ফার্মহাউস ছেড়ে বেরোলেন তা নিয়ে জল্পনা চলছে।

আরও পড়ুন-গায়ের রং কালো বলেই কটাক্ষ করেছিলেন অক্ষয়, বলি কেরিয়ার নষ্টের কারণ আজও দগদগে শান্তিপ্রিয়ার মনে...

সূত্র থেকে জানা গিয়েছে, লকডাউনের মাঝে জ্যাকলিনের এক বন্ধুর সঙ্গে কথা হয়েছে অভিনেত্রীর। বন্ধুর সঙ্গে কথা বলার পরেই তিনি জানতে পারেন তার বন্ধু খুবই সমস্যার মধ্যে রয়েছে। আর সেই বন্ধুকে সাহায্য করার জন্যই পানভেল থেকে মুম্বইতে ফিরেছেন। প্রায় ৩ মাস ফার্মহাউসে কাটানোর পর অবশেষে মুম্বইতে ফিরছেন জ্যাকলিন। কে সেই বন্ধু, যার জন্য পানভেল থেকে মুম্বইতে ফিরলেন জ্যাকলিন। এদিকে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ। ইতিমধ্যেই লকডাউন বাড়িয়ে ৩১ জুলাই করা হয়েছে। কিন্তু এতটা ঝুঁকি নিয়ে  কেন তিনি মুম্বই ফিরলেন, সেই প্রশ্নই উঠে আসছে।

আরও পড়ুন-সুশান্তের জন্য নিজের কেরিয়ার নষ্ট করতেও রাজি ছিলেন অঙ্কিতা, গোপন তথ্য ফাঁস করলেন বন্ধু...

যত দিন যাচ্ছে ততই যেন তার ফ্যানবেসের তালিকাটি দীর্ঘ হচ্ছে। লকডাউনের মধ্যে সলমনের সঙ্গে বিনোদনের রসদ জোগাচ্ছিলেন জ্যাকলিন।  সলমনের সঙ্গে জুটি বেধে মিউডিক ভিডিও বানিয়েছন জ্যকলিন । ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। কখনও সলমনের ফার্ম হাউসে  শরীরচর্চায় ব্যস্ত জ্যাকলিন , আবার কখনও ছবিতে পোজ দিতে। নানা মুহূর্তের একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছেন জ্যাকলিন।