সলমন খান। আজও এই নাম বি-টাউনের মোস্ট এলিজিবল ব্যআচিলর হিসেবে নেওয়া হয়ে থাকে। তবে এলিজিবল ব্যাচিলরের পাশাপাশি আরও একটি ট্যাগও পেয়েছেন সলমন। অধিকাংশ নেটিজেনের কাছে সলমনই বলিউডের সবচেয়ে বড় ক্যাসানোভা। ঐশ্বর্য রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ব্রেক আপের পর অসংখ্য মহিলাদের সঙ্গে নাম জুড়েছে সলমনের। ইউলিয়া ভান্তুর থেকে শুরু করে জ্যাকলিন ফারন্যআনডিজ, এলি আব্রাম, মৌনি রায়, এমি জ্যাকসন। এরই মধ্যে জ্যাকলিনকেই আপাতত সবচেয়ে বেশি সময় দিচ্ছেন সলমন। 

আরও পড়ুনঃএ কী কান্ড, ভিডিও কলে মাদক সেবন করলেন অনুরাগ কাশ্যপ

আরও পড়ুনঃবলিউড কিং 'বাদশা' র সেরা ২০ ছবি, যা আজও সুপারহিট


যেখানে ক্যাটরিনা এখন ভিকি কৌশলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, সেখানেই জ্যাকলিনের সঙ্গে একান্তে লকডাউন কাটাচ্ছেন সলমন। জ্যাকলিনে নিজের বাড়িতে না থেকে লকডাউনের সময় থাকছেন সলমনের পানভেলের ফার্ম হাউজে। জ্যাকি এবং সলমন ছাড়াও সেখানে রয়েছে অর্পিতা, আয়ুশ তাঁদের দুই সন্তান এবং আরও কয়েকজন। অর্পিতার শোর করা একটি ইনস্টাগ্রাম স্টোরিতে আহিলের সঙ্গে খেলতে দেখা গেল জ্যাকলিনকে। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#JacquelineFernandez #AhilSharma #Bollywood

A post shared by Entertainment Fan Page (@facc2911) on Apr 6, 2020 at 2:23pm PDT

আরও পড়ুনঃরাণী রাসমণির প্রসন্নের এই রূপ দেখলে অবাক হবেন আপনিও, নেটদুনিয়ার হটকেক এখন সোমাশ্রী


লকডাউনের মধ্যে যেখানে বাইরে বেরনো বারণ সেখানে নিজের বাড়িতে না থেকে সলমনের ফার্ম হাউজকেই নিজের ঠিকানা বানিয়েছেন জ্যাকলিন। এই ভিডিওর পর থেকেই উঠছে নানা প্রশ্ন। কারও কথায়, জ্যাকলিন, সলমনের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক শেয়ার করেন ঠিকাছে, কিন্তু তাই বলে লকডাউনে সলমনের ফার্ম হাউজে থাকবেন। তাহলে কি ক্যাটরিনাকে অবশেষে ভোলাতে পারলেন সলমন। তাই জ্যাকির দিকে ঝুঁকেছেন তিনি। 

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল