হিন্দি টেলিভিশন অভিনেত্রী জয়া ভট্টাচার্য মাথা ন্যাড়া করে তাক লাগালেন সকলকে। এর পিছনে তিনি কারণ হিসেবে দেখালেন তাঁর অস্বস্থি। তিনি বেশ কয়েকটি ভিডিও আপলোড করেছেন যেখানে তিনি কারণ হিসেবে জানিয়েছেন, জয়ার এমন লম্বা চুলে একেবারেই খাতে ভাল লাগে না। চুলের অতিরিক্ত যত্ন নিতে গিয়ে বার বার স্নান করাও তার অপছন্দ। বহুদিন ধরেই পুরোপুরি চুল কেটে ফেলার শখ ছিল জয়ার। তবে তেমন কারোর সমর্থন না পাওয়ায় কাটতে পারেননি। তাঁর কাছে ন্যাড়া হওয়া কোনও ব্যাপারই নয়। শ্যুটিং শুরু হলে তিনি উইগ পরেই শ্যুটিং করবেন জানিয়ে দিলেন অভিনেত্রী। কিছু সময় রাতেও স্নান করতে হয় তাঁকে।

আরও পড়ুনঃবসিরহাটের মানুষ না খেতে পেয়ে বিক্ষোভ করছে, অন্যদিকে নিজের লকডাউন আপডেটে মশগুল নুসরত

আর এখনকার মত মহামারীর সময় রাতে স্নান করা মানে রিস্ক বেড়ে যাওয়া। কোনও কারণে অসুস্থ হয়ে পড়লে এই সময় বিশেষ করে আরও মুশকিল। তিনি চুল কেটে সে চুল রেখে দিতে চান ক্যান্সার রোগীদের জন্য। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। 

আরও পড়ুনঃটিশার্ট ফিটনেস চ্যালেঞ্জে যোগদান করলেন সায়ন্তিকা, নিমেষের মধ্যে ভাইরাল হল ভিডিও

তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে একুশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ক্রমশ। পরিস্থিতির সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস