Asianet News BanglaAsianet News Bangla

Covid Positive- বিদেশ থেকে ফিরতেই বিপদ, করোনায় আক্রান্ত কামাল হাসান এখন কেমন আছেন

করোনায় আক্রান্ত অভিনেতা কামাল হাসান, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে। 

kamal haasan tested covid positive after returning from us bjc
Author
Kolkata, First Published Nov 23, 2021, 10:34 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা(Covid 19) নিয়ে হাসপাতালে ভর্তি হলেন এবার কামাল হাসান (Kamal Haasan)। বর্তমান পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ (Bollywood)। একে একে সিনেমার শুটিং শুরু থেকে নানান ইভেন্টের কাজে হাত দিয়েছে সেলেব মহল থেকে সাধারণ মানুষ। ছন্দে ফেরার চেষ্টায় বক্স অফিসও (Box Office)। হাতে জমে থাকা একের পর এক ছবির কাজ শেষ করতে মরিয়া তাই প্রত্যেকেই। আর ঠিক এরই মাঝে কোথায় যেন করোনা সতর্কতা বিধি বেশ কিছুটা লংঘন হতে চোখে পড়ছে সর্বত্র। অনেকেই মানছেন না সঠিক নিয়ম। করোনা মুক্ত এখনও নয়, কিন্তু সাহস বাড়ার ফলেই ঘটে অঘটন। 

অধিকাংশ মানুষেরই মুখে এখন আর নেই মাস্ক, কোথাও কোথাও বন্ধ হয়েছে স্যানিটাইজার এর ব্যবহার। দুটি ভ্যাকসিন নেওয়া মানেই যে করোনা থেকে মুক্তি এই ভ্রান্ত ধারণা থেকে সমাজকে বার করা এই মুহূর্তে সবথেকে কঠিন বিষয় হয়ে দাঁড়িয়েছে সর্বত্র। আর তার জেরেই এখনো মাঝে মধ্যেই করোনায় আক্রান্ত হওয়ার খবর সকলকে চমকে দিচ্ছে। কোনো উৎসবের মরসুমে হোক বা কোন জমায়েত করোনা সতর্কতা শিকে উঠলে পরিস্থিতি হতে পারে ভয়াবহ। 

 

 

আর ঠিক সেই কারনেই করোনায় আক্রান্ত (Covid) হওয়ার খবর প্রতিনিয়ত মিলছে প্রতিটা সেক্টর থেকে। এবার আক্রান্ত হলেন সুপারস্টার কামাল হাসান (Kamal Hasan) । বয়স ৬৭। সদ্য তিনি নিজের নতুন পোশাকের ব্র্যান্ড উদ্বোধন করতে পারি দিয়েছিলেন লন্ডনে। শিকাগোতে ছিলেন বেশ কিছুদিন। সেখান থেকে ফিরে এসে তাঁর পরবর্তী ছবির শুটিংয়ে ও হাত দিয়েছেন। গত কয়েকদিনে শারীরিক অসুস্থতা বোধ করায় নিজেকে সবকিছু থেকে সরিয়ে নিয়েছিলেন কামাল হাসান (Kamal Hasan)। 

এরপরই ডাক্তারের পরামর্শ করোনা টেস্ট করানো হলে রিপোর্ট মেলে পজিটিভ (Covid Possitive)। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় হাসপাতালে। সোমবার দিনই এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। এরপরই আবারও চাঞ্চল্য ছড়ায় ভক্ত মহলের মধ্যে। তিনি জানেন বিদেশ সফর ও শুটিং এরই মাঝে কতটা আক্রান্ত হয়েছেন তিনি। সকলকে সতর্ক থাকারও নির্দেশ দেন অভিনেতা। অভিনেতা হাসপাতালে ভর্তি হওয়ায় এবার স্থগিত ছবির শ্যুটিং। ডাক্তারের কথায় চিন্তার কোনো কারণ নেই, তবে শরীর বেশ দূর্বল, তাই বেশ কিছুটা সময় লাগবে, তাই এখনই আর সেটে ফেরা নয়। পাশাপাশি সম্প্রতি তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন, সকেই সাবধানতা মেনে আবারও কোয়ারেন্টাইন হচ্ছেন। 

      দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

     kamal haasan tested covid positive after returning from us bjc

kamal haasan tested covid positive after returning from us bjc

Follow Us:
Download App:
  • android
  • ios