সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুরু হয়ে গিয়েছে বিভিন্ন বলিউড ব্যক্তিত্বের জেরা। পুলিশি তদন্তে উঠে এসেছে নানা তথ্য। রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাংঘি সহ করা হয়ে গিয়েছে অনেকের জেরা। এবার  পালা সঞ্জয় লীলা বনশালী, শেখর কাপুর এবং কঙ্গনা রনাওয়াতের। অথচ পুলিশি জেরার ডাক পাওয়ার পুরো বিষয়টি ভুয়ো খবর বলে দাবি করেছে কঙ্গনার ট্যুইটার পেজ। ট্যুইটে লেখা, "কঙ্গনা রনাওয়াত পুলিশের তরফ থেকে এ বিষয় কোনও ফোন পাননি। তবে প্রয়োজন মত তিনি অবশ্যই পুলিশকে সাহায্য করতে প্রস্তুত।" প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরিকল্পিত খুন বলে দাবি করেছেন কঙ্গনা রনাওয়াত।

 

আরও পড়ুনঃসুরজের সন্তানের মা হতে চলেছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা, যার জেরে দ্বন্দ্ব লাগে দুই হিরোর

অভিনেত্রীর বক্তব্য, "সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর আমাদের ছিন্নবিন্ন করে দিয়েছে। কিন্তু তাঁর মৃত্যুকে নিয়ে রাজনীতি শুরু করেছে অনেক মানুষ। সুশান্তের নাকি মাথার ঠিক ছিল না। এই সব বলে বেড়াচ্ছে অসংখ্য অমানবিক মানুষজন। মানসিক চাপে ছিল বলেই নাকি আত্মহত্যা করেছেন।" তিনি আরও জানান, একজন মানুষ মেধাবী ছাত্র হিসেবে পরিচিত। ইঞ্জিনিয়ারিংয়ে ভাল ছিল। একজন ব়্যাঙ্ক হোল্ডার ছিলেন সুশান্ত, তাঁর কীকরে মাথা খারাপ হয়। নিজের শেষের সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি বারে বারে সকলকে অনুরোধ করতেন, 'আমার ছবি দয়া করে সবাই দেখ। আমার ছবি তোমরা না দেখলে আমায় ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। আমার কোনও গডফাদার নেই বলিউডে, তোমরাই আমার সব।'" 

আরও পড়ুনঃ'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট

Ms #KanganaRanaut hasn’t received any such request from @MumbaiPolice yet, but as and when she does, she is more than willing to co-operate. https://t.co/A74v9tOt9d

— Team Kangana Ranaut (@KanganaTeam) July 2, 2020

 

কঙ্গনা দাবি করেন, সুশান্তকে আত্মহত্যার করার জন্য বলিউডকে দায়ী করলেন। বলিউড তাঁকে কর্নার করে দিয়েছিল। ইন্ডাস্ট্রির একজন সদস্যা হিসেবেই গণ্য করত না। এরই মধ্যে নায়িকার ফলোয়াড় সংখ্যা বেড়ে গিয়েছে। রাতারাতি বেড়ে গিয়েছে দুই মিলিয়ন ফলোয়াড়। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আঙুল উঠেছে বলিউডের একাংশকে। বলিউড মাফিয়া গ্যাংয়ের মধ্যে নাম রয়েছে করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার, আদিত্য চোপড়া, আলিয়া ভাট, মহেশ ভাট, মুকেশ ভাট, রিয়া চক্রবর্তী এবং সাজিদ নাদিয়াদওয়ালা।