বলিউডের গসিপ কুইন কঙ্গনা রানাওয়াত সবসময়েই কোনও না কোনও বির্তকে জড়িয়ে থাকেন। বির্তক যেন তার পিছু ছাড়ে না। একের পর এক বিতর্কিত মন্তব্যে লাইমলাইটের শিরোনামে সবসময়েই উঠে আসে তার নাম। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনাকে। সম্প্রতি কয়েকদিন আগেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ছবির প্রথম লুক নিয়েও নেটিজেনদের কটাক্ষের শিকার হন অভিনেত্রী। ছবির নাম থালাইভি। এবার ছবি মুক্তির আগেই আম্মার বায়োপিক নিয়ে আইনি সমস্যায় জড়ালেন পরিচালক বিজয়। খোদ জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার ছবি নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন।

আরও পড়ুন-সুইমিং পুলে বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি, দেখুন সেই হটকে ছবি...

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে বরাবরই আগ্রহ রয়েছে সকলের মধ্যে। রূপোলি পর্দা হোক বা ওয়েব সিরিজ তার জীবনকাহিনি নিয়ে আগ্রহ রয়েছে  অনেকেরই। ছবিতে তামিলনাড়ুর প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে। সূত্র থেকে জানা গেছে, বায়োপিক ঘোষণার পর থেকেই আপত্তি জানিয়েছেন দীপা। আর সেই আপত্তির কারণেই তিনি এবার মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। হাইকোর্টের অনুমতি থেকেই বিজয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি। 

সূত্র থেকে আরও জানা গিয়েছে, জয়ললিতার বায়োপিক যে হচ্ছে তা নাকি পরিবারের কাউকেই জানানো হয়নি। এমনকী পরিবারের অনুমতি ছাড়াই ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। শুধু বায়োপিক নয়, ওয়েব সিরিজ 'কুইন'-এর বিরুদ্ধেও অভিযোগ জানানো হয়েছে। আম্মার রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনও সেলুলয়েডে তুলে ধরবেন ছবি নির্মাতারা। সেই নিয়েই অভিযোগ জানিয়েছেন আম্মার ভাইঝি দীপা।২০২০ সালের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।

আরও পড়ুন-টলিউড জুড়ে বিয়ের মরশুম, নতুন বছরে গাটছড়া বাঁধতে চলেছেন কারা...

 ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন কঙ্গনা রানাওয়াত। বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন বলেই তিনি পরিচিত। মণিকণির্কা ছবির হাত ধরেই বলিউডে প্রযোজনায় আসেন কঙ্গনা রানাউত। গতে বাধা ছবি থেকে বেরিয়ে বরাবরই ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে ছবি তৈরিতে আগ্রহী কঙ্গনা। আবারও রাম মন্দির, অযোধ্যার মতো বির্তকিত বিষয় নিয়ে তিনি ছবি বানাতে চলেছেন। ছবির নাম 'অপরাজিথা অযোধ্যা'।