ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। বৌদি আসা মানেই দেওরদের মধ্যে শুরু হয় একরাশ  টানটান উত্তেজনা। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। । হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের একটি হটকে ছবি। 

আরও পড়ুন-বলিউড সুন্দরীর পিছনে হাত ধুয়ে কী পড়লেন হার্দিক, ছবি ঘিরে জল্পনা...

সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা ওরফে মোনালিসা। একটানা কাজের পর অনেকদিন বাদে ছুটি নিয়ে নিজের একান্তে সময় কাটাচ্ছেন তিনি। ছবিটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের ধারে কালো বিকিনিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। এর আগেও লাইমলাইটে থাকতে বৌদির একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে ছবিটি দেখার জন্য উপচে পড়ছে ভিড়। ছবিটি দেখা মাত্রই ভক্তদের মনে হইচই ফেলে দিয়েছেন মোনালিসা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And Now Its “ME TIME”.. #waterbaby #metime #dayoff #besttime

A post shared by MONALISA (@aslimonalisa) on Nov 27, 2019 at 8:19pm PST

 

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে পরমব্রত, কিন্তু পাত্রী কে...

ভোজপুর ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বাংলা সিরিয়াল এবং সিনেমায় কাজ করার পর মুম্বাইতে পাড়ি দেন। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। মোনালিসা ওরফে ঝুমা বৌদি ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো। তার লাস্য়ময়ী শরীরী বিহঙ্গে কাত সমস্ত দেওররা। শুধু ওয়েব সিরিজ বা সিরিয়ালই নন হিন্দি সিরিয়ালেও নজর কেড়েছেন মোনালিসা। আপাতত ভোজপুরি ছবির শ্যুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।