কঙ্গনা রানাওয়া, বরাবরই বলিউডের গ্যাং থেকে আলাদা। নিজের এক জ্যঁ তৈরি করেছেন বলিউড কুইন, রয়েছে তাঁর নিজের জগত, তাঁর নিজের দর্শকও। তবে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের শিরোনামে উঠে আসে এই অভিনেত্রী। কখনও নিজের মন্তব্য, সম্পর্ক ঘিরে, কখনও আবার অন্যের আক্রমণের শিকার হন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়াতে একাধিকবার উঠেছিল বয়কটের ডাকও। 

আরও পড়ুনঃ 'কঙ্গনার সাফল্যে হিংসা জ্বলছে বলিউডের একাংশ', রুখে দাঁড়ালেন বিহারি বাবু

ট্রোল, আলোচনা, সমালোচনাকে তুরি মেরে উড়িয়ে দিয়ে কঙ্গনা ব্যাটিং করে চলেছেন। তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও দ্বিধা বোধ করেননি তিনি। বহিরাগত হয়ে লড়াই করে বলিউডে নিজের পাকা জায়গা করেনিয়েছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তিনি আবারও ট্রেন্ডে এসে বলিউডের অন্দরমহল নিয়ে ঝড় তুলেছেন। তবে কেবল সুশান্তের কথাই নয়, বাইরের জগত থেকে এসে বলিউডে পাকা জায়গা করতে কতটা সমস্যায় পড়তে হয়েছে তাঁকে তাও তিনি জানান। 

এবার আখতর পরিবার নিয়ে বিস্ফোরক মন্তব্য করল টিম কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে তাঁরা প্রশ্ন তোলেন, কেন তাঁকে ডেকে অপমান করা হয়েছিল, কঙ্গনা তো কখনই তাঁদের কাছে কোনও সাহায্য চাননি, তাঁরা নিজেদের সন্তানদের এত ভালো বাসেন, কিন্তু অন্যের সন্তানদের সঙ্গে এমন ব্যবহার কেন, প্রশ্ন তুললে আবারও তোপ হানলো কঙ্গনার টিম।