Asianet News BanglaAsianet News Bangla

‘ব্রহ্মাস্ত্র একটি আগাগোড়া বিপর্যয়', করণ জোহরকে কটাক্ষ কঙ্গনার

গত শুক্রবারই মুক্তি পেয়েছে বহু প্রত্যাশিত ছবি  ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত এই সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল দর্শকরা। মুক্তির পর থেকেই সিনেমা ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায়। নিন্দুকদের দলে যোগ দিলেন বলি 'কুইন' কঙ্গনা রানাউতও।
 

Kangana Ranaut slams Karan Johar on 'Brahmastra' ABISD
Author
First Published Sep 10, 2022, 2:04 PM IST

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে করণ জোহরকে তীব্র কটাক্ষ কঙ্গনা রানাউতের। দর্শকদের কাছে ব্যপক গ্রহণযোগ্যতা থাকলেও 'কুইনের চোখে একটি আগাগোড়া বিপর্যয় ‘ব্রহ্মাস্ত্র’। শুধু তাই নয়  প্রযোজক করণ জোহর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে তুলোধনা করতেও ছাড়লেন না কঙ্গনা।


গত শুক্রবারই মুক্তি পেয়েছে বহু প্রত্যাশিত ছবি  ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত এই সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল দর্শকরা। মুক্তির পর থেকেই সিনেমা ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায়। নিন্দুকদের দলে যোগ দিলেন বলি 'কুইন' কঙ্গনা রানাউতও। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই সিনেমা প্রসঙ্গে করণ জোহরকে কটাক্ষ করেন তিনি। করণ জোহর '৬০০ কোটি টাকা পুড়িয়েছেন' বলেও দাবি করেন কঙ্গনা। 

আরও পড়ুন‘ব্রহ্মাস্ত্র একটি আগাগোড়া বিপর্যয়', করণ জোহরকে কটাক্ষ কঙ্গনার 


নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করণ জোহরকে নিশানা করে তিনি লিখেছেন, ‘কর্ণ জোহরের মতো লোকদের আচরণ নিয়ে প্রশ্ন তোলা উচিত। ছবির স্ক্রিপ্টে তাঁর যত না মন, তার চেয়ে বেশি আগ্রহ অন্য লোকের যৌনজীবনে। তিনি নিজেই টাকা দিয়ে ছবির প্রশংসা করিয়ে নেন। রেটিংয়ের স্টার আর টিকিট কিনে রেখে দেন।’ 

আরও পড়ুনশাহরুখ খানের পড়শি হতে ১১৯ কোটি খরচ করলেন রণবীর সিং 


এখানেই শেষ নয় কঙ্গনার দাবি ‘ব্রহ্মাস্ত্র’র  প্রচারের জন্য দক্ষিণী অভিনেতা ও পরিচালকদেরও সাহায্য নিয়েছেন করণ। প্রসঙ্গত সিনেমায় অভিনেতা করছেন নাগার্জুন। 
শুধু করণ জোহর নয়, অয়ন মুখোপাধ্যায়কেও একহাত নিলেন কঙ্গনা। তিনি বলেন, ‘যারা বলে অয়ন মুখোপাধ্যায় এক জন জিনিয়াস, তাদের সবার ১২ বছর করে জেল হওয়া উচিত। তিনি ১৪ জন চিত্রগ্রাহক বদলেছেন। ৮৫জন সহকারী পরিচালক এসেছেন, গিয়েছেন। তাতে লাভটা কী হল? ৬০০ কোটি টাকার শ্রাদ্ধ!’ 

আরও পড়ুনএবার ড্রাগন বল জেড-এর গোকু চরিত্রে দেখা গেলো টাইগার শ্রফকে

Follow Us:
Download App:
  • android
  • ios