কণিকা কাপুরকে নিয়ে ক্রমশ বেড়ে চলেছে বিপদ। করোনা শরীরে থাকার পরেও গোপন করায় বলিউড গায়িকাকে নিয়ে তোলপাড় হয়ে চলেছে গোটা দেশ। ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ১৮৮, ২৬৯, ২৭০ ধারায় মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে। এরই মধ্যে উত্তরপ্রদেশের স্বাস্থ্যকেন্দ্র খোঁজ নিয়ে জানতে পেরেছে কণিকা লখনউতে যে হোটেলে ছিলেন সেই একই হোটেলে একই সময় ছিল দক্ষিণ আফ্রিকার ক্রিকেট টিম। 

আরও পড়ুনঃ'কোয়ারেন্টাইনে না থেকে তখন সবাই হোলি খেলছিল', কণিকাকে সমর্থন করে সোনমের ট্যুইট

আরও পড়ুনঃ'সকলের জন্য এতই যদি চিন্তা তাহলে দেশে ফিরলেন কেন', সাহায্যের হাত বাড়াতেই ট্রোলড মিমি

করোনা আতঙ্কের জন্য ওডিআই বাতিল হয়ে যাওয়ায় সাউথ আফ্রিকার টিমকে ফিরে যেতে হয়। লখনউয়ের যে পাঁচতারা হোটেলে গোটা দল ছিলেন, সেই একই হোটেলে সেই  একই সময় কণিকাও লন্ডন থেকে ফিরে ওই পাঁচতারা হোটেলে ছিলেন। দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল এবং যারা খেলা দেখতে এসেছিলেন তাদের মধ্যে ভাইরাস ছড়াবার আশঙ্কা থেকে যাচ্ছে। এই মুহূর্তে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে, ক্রিকেট টিমের কোনও খেলোয়াড়ের সঙ্গে কণিকা সংযোগ স্থাপন করেছেন কিনা। ক্রিকেট দল ছাড়া একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারেও উপস্তিত ছিলেন কণকিা। 

আরও পড়ুনঃকোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

লন্ডনে গিয়েছিলেন ছেলে-মেয়েদের সঙ্গে দেখা করতে। সেখান থেকে দেশে ফিরে বিমানবন্দরে পাওয়া নির্দেশকে বেআইনিভাবে অবমাননা করে পার্টি করে বেডা়ন কণিকা। তারই মধ্যে একটি পার্টিতে উপস্থিত ছিলেন বসুন্ধরা রাজে সিন্ধিয়া ও তাঁর ছেলে দুষ্মন্ত সিং। কণিকার করোনা টেস্ট পজিটিভ আসার পর পার্টিতে উপস্থিত থাকা অনেকেই ইতিমধ্যে কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। লন্ডন থেকে ফেরার পরই সংক্রমক হন তিনি। যা জানার পরও বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ