সংবাদ শিরোনামে এখন একটাই নাম কণিকা কাপুর। করোনা ভাইরাস শরীরে নিয়ে বিজেপি সাংসদদের সঙ্গে পার্টি করেছিলেন কণিকা। যার কারণে তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী তিনটি ধারায় মামলা রুজু হয়েছে। তাঁর বিরুদ্ধে নানা মন্তব্যে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। সেখানেই সোনম কাপুরের ট্যুইটে চোখ কপালে উঠেছে নেটিজেনের। 

আরও পড়ুনঃজনতা কারফিউতে অনিল কাপুরকে দরজা থেকে বিদায় অনুপমের, দুঃখে গান ধরলেন অভিনেতা

আরও পড়ুনঃকুকুরদের করোনায় এখনও ধোঁয়াশা, না জেনে গুজব ছড়াতে নিষেধ টুইঙ্কেলের

 

 

কণিকাকে সমর্থন করে ট্যুইট করে সোনম লিখেছেন, "মার্চের ৯ তারিখ দেশে ফিরেছেন কণিকা। তখন ভারতের লোকজন হোলি পালন করতে ব্যস্ত ছিল। আইসোলেশনে কেউ ছিল না।" সোনমের এই ট্যুইটে সমালোচনার সীমা ছাড়িয়েছে। নেটিজেনের কথায়, "একজন দোষীকে সমর্থন করার আগে দু'বার ভাবুন। অনেকেই এমন আছে যারা হোলি পালন করেনি। আর সকলে যদি হোলি খেলেও থাকে, কণিকা কাপুর একজন শিক্ষিত মানুষ হয়ে কীকরে এমন দায়িত্বজ্ঞানহীনের মত কাজ করলেন। আপনিই বা কীকরে সমর্থন করছেন তাঁকে।"

আরও পড়ুনঃ'সকলের জন্য এতই যদি চিন্তা তাহলে দেশে ফিরলেন কেন', সাহায্যের হাত বাড়াতেই ট্রোলড মিমি

এমনই নানা সমালোচনায় ভরছে সোশ্যাল মিডিয়া। অন্যদিকে অক্ষয় কুমার, বাপ্পি লাহিড়ি, সোনা মহাপাত্র, ট্যুইঙ্কাল খান্না, কণিকার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে সামলোচনা করেছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেও গায়িকার এই কাজের বিরুদ্ধে সরব হয়েছে বিনোদন জগতের বহু তারকা। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল