কপিল শর্মা বিনোদন জগতের এমন এক তারকা যাঁর সঙ্গে একাধিক বলিউড সেলেব্রিটি এবং তাঁর শোয়ের বিভিন্ন শিল্পীদের সঙ্গে দ্বন্দ্ব লেগেছে। সুনীল গ্রোভারের সঙ্গে ফ্লাইটে হাতাহাতি কিংবা বলিউডের এ লিস্টেড অভিনেতা-অভিনেত্রীদের ঘন্টার পর ঘন্টা বসিয়ে রাখা। বিভিন্ন ধরণের বিতর্কের জড়িয়ে মানসিক অবসাদেও ভুগেছিলেন কপিল। তারপর বহুদিনের ব্রেকের পর দ্য কপিল শর্মা শো নিয়ে টেলিজগতে ফিরেছেন কপিল। 

আরও পড়ুনঃতীব্র নিন্দার মুখে 'মাসাক্কলি' রিমিক্স, দাবি উঠল বন্ধ হোক রিমিক্স

সুনীল গ্রোভার এবং আলি অসগরের সঙ্গে নানা মতোবিরোধের পর এবার বোধহয় কিকু শার্দার সঙ্গেও বিতর্কে জড়াতে চলেছেন কপিল। সম্প্রতি জানা গিয়েছে, কপিল নাকি তাঁর বাড়িতেই দ্য কপিল শর্মা শোয়ের শ্যুটিং করবেন এই লকডাউনের মাঝে। কিকু শার্দা, যিনি কপিলের কমেডি শোতে বাচ্চা যাদবের ভূমিকায় অভিনয় করেন, তিনি জানান, এ বিষয় তাঁর কাছে কোনও খবরই আসেনি। তাঁর মন্তব্যে কোথাও যেন বিতর্কের রেশ থেকে গেল।

আরও পড়ুনঃটলিউডের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ, দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা

বরং তিনি বলেন, "এই সিদ্ধান্ত যদি সত্যি নেওয়া হয়ে থাকে, তাহলে অত্যন্ত বোকামির পরিচয় পাওয়া যাবে। দ্য কপিল শর্মা শো এমন একটি অনুষ্ঠান যা লাইভ দর্শক ছাড়া সম্ভব নয়। অন্তত ৫০-৬০ জন লোক দরকার হয় একটা এপিসোড তৈরি করার জন্য। আর এই লকডাউনের সময় আমরা হাজারও পদক্ষেপ নিচ্ছি নিজেদের সুরক্ষিত রাখার জন্য। সোশ্যাল ডিস্টেন্সিং না মেনে একশো জনকে ডেকে শ্যুটিং করার কোনও মানেই হয় না।"  

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস