Asianet News BanglaAsianet News Bangla

গাঙ্গুবাই কাঠিয়াওয়ারীর বিশেষ সিন কে অপব্যবহার করে ট্রোলের স্বীকার রেস্তোরাঁ, সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দা

করাচির একটি রেস্তোরাঁয় পুরুষ দিবস উপলক্ষে গ্রাহক দের অফার দেবে জন্য একটি বিশেষ পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায় জেজহানে গাঙ্গুবাই কাঠিয়াওয়ারীর একটি বিশেষ দৃশ্য ব্যবহার করা হয়েছে এবং তাই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া, ট্রোলের বন্যা বইছে পোস্ট কে কেন্দ্র করে।

Karachi Restaurant under fire for using gangubai khathiawadi scene for marketing anbad
Author
Kolkata, First Published Jun 18, 2022, 5:25 PM IST

রাচির একটি রেস্তোরাঁ 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছবিতে আলিয়া ভাটের উপর চিত্রায়িত একটি বেদনাদায়ক দৃশ্যের এমন খারাপ ব্যবহার করা হয়েছে যে লোকেরা অনেকরকম  প্রতিক্রিয়া দিচ্ছে। করাচির বিখ্যাত রেস্টুরেন্টটে সোশ্যাল মিডিয়ায় এধরনের বিজ্ঞাপন দেয়ায় খুবই ট্রোলের স্বীকার হয়েছে রেস্টুরেন্ট টি। নানারকম তির্যক মন্তব্য আসছে সোশ্যাল মিডিয়ায়।

আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'-এর একটি দৃশ্য ব্যবহার করে পাকিস্তানের একটি রেস্তোরাঁ এতটাই অভিভূত হয়েছিল যে সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনা শুনতে হয়েছিল। প্রকৃতপক্ষে, ছবিটির একটি দৃশ্য শুক্রবার করাচির বিখ্যাত রেস্তোরাঁ 'সুইং'-এ পুরুষ দিবসে উপলক্ষে বিশেষ থিম হিসেবে ব্যবহার করা হয়েছিল, যেখানে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (আলিয়া ভাট) পতিতাবৃত্তিতে বাধ্য হওয়ার পরে তার প্রথম গ্রাহককে তাঁর কাছে আসার জন্য বিশেষ ভঙ্গি তে হাতছানি দিয়ে ডাকেন।

 

Karachi Restaurant under fire for using gangubai khathiawadi scene for marketing anbad

 

 

রেস্তোরাঁর তরফ থেকে ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এবং তাতে লেখা হয়েছে, 'আজা না রাজা, কিস বাত করতে রহাই হ্যায়'। অর্থাৎ সব রাজাদের মানে পুরুষদের আমন্ত্রণ জানানো হচ্ছে যে, আসুন এবং পুরুষদের জন্য বিশেষ অফারে সোমবারে ১৫ শতাংশ ছাড় পান।'এই পোস্ট আসার সাথে সাথেই রেস্তোরাঁটি বাজেভাবে ট্রোলড হতে আরম্ভ করে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, ব্ল্যাক ড্রেসে কে বেশি হট জাহ্নবী ও সারা?

আরও পড়ুন,শামসেরার প্রথম লুক সামনে আসলো, রণবীর কাপুর কে চেনাই যাচ্ছে না, দেখে নিন ছবি

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা রেস্তোরাঁর পোস্টটিকে অত্যন্ত দুর্বল প্রচার স্টান্ট বলে অভিহিত করছেন। পোস্টটিতে মন্তব্য করে, বিষয়বস্তু নির্মাতা ড্যানিয়েল শেখ লিখেছেন, 'এটা কী? এটি মহিলাদের যৌন শোষণের প্রচার করছে এবং সত্যিই পতিতা হতে বাধ্য করা মহিলাদের নিয়ে মজা করছে। দায়ী হোন। চেষ্টা করুন।'অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'এটি খুবই দুঃখজনক যদি আপনি মনে করেন যে এটি এক ধরণের বিপণন কৌশল এবং এটি আপনার মনোযোগ এবং গ্রাহকদের আকর্ষণ করবে।' একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'পতিতাবৃত্তির উপর ভিত্তি করে একটি চলচ্চিত্রের একটি ক্লিপ ব্যবহার করে দেখায় যে আপনি প্রচারের জন্য কতটা নিচে নামতে পারেন।'এক ব্যবহারকারী লিখেছেন, এই রেস্তোরাঁটি এমন আশা করিনি। তার বিপণন কৌশল হতাশ করলো।।

বিরোধ চরমে উঠলে রেস্তোরাঁর পক্ষ থেকে ব্যাখ্যা দেওয়া হয়। তিনি বলেন, 'এটা শুধু একটা কনসেপ্ট। আমরা কাউকে আঘাত করতে চাইনি। সিনেমা এবং পোস্টটি এই কনসেপ্টের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। আগের মতোই, আমরা সবার জন্য উন্মুক্ত এবং আগে কখনো এমন ভালোবাসা দিয়ে আপনাদের সেবা করব।'
 

Follow Us:
Download App:
  • android
  • ios