সুশান্তের মৃত্যুর পর থেকে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে করণ জোহরকে নিয়ে জোরদার তরজা চলেছে।  সিনেমাপ্রেমী থেকে সেলিব্রিটি সকলেই করণ জোহরকে বয়কট করছেন। মিম থেকে কুরুচিকর ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন-'কী কারণে আত্মহত্যা, সুশান্তের আত্মার সঙ্গে হয়েছে কথা', দাবি ভক্তের...

করণের সঙ্গে কঙ্গনার সম্পর্ক যে তলানিতে  গিয়ে ঠেকেছে তা জানতে বাকি নেই কারোরই।  একবার নয়, একাধিকবার করণ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা। সম্প্রতি আবারও একটু টুইটে জানিয়েছেন, করণ জোহরের ধর্মা প্রোডাকশনকে বাদ দিয়েই অক্ষয় কুমার তার নতুন সিনেমা বানাচ্ছেন।  শুধু তাই নয়, অক্ষয়ের ভূয়সী প্রশংসাও করেছেন অভিনেত্রী।

 

 

টুইটে করণ জোহরকে মুভি মাফিয়া বলেও উল্লেখ করেছেন কঙ্গনা। এর পাশাপাশি কোনও সহায়তা ছাড়াই অক্ষয়ের এই কাজেরও সুনাম করেছেন। কঙ্গনাই প্রথম যিনি নেপোটিজম নিয়ে বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন করণের বিরুদ্ধে। এছাড়াও বলিউডের কালো দিকগুলিও তিনি তুলে ধরেছিলেন সকলের সামনে। এখানেই থামেননি করণকে বয়কটেরও দাবি তুলেছেন অভিনেত্রী। এবং সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়াতেও নিন্দার ঝড় উঠেছে। এহেন পরিস্থিতিতে অক্ষয়ের এই সিদ্ধান্তকেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন-এবার কি মৃত্যুজট খুলবে, প্রকাশ্যে এল সুশান্তের ভিসেরা রিপোর্ট...

সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। লকডাউনের জেরে বহু ছবির  মুক্তি বন্ধ হয়েছে। আবার বহু ছবির শুটিংও বন্ধ হয়ে গেছে।  সঙ্কট পরিস্থিতিতে ছবি মুক্তি নিয়ে ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছেন ছবি নির্মাতারা। এহেন পরিস্থিতিতে ডিজিটাল প্ল্যাটফর্মে নয় বরং বড়পর্দাতেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'। যা  দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।  লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। আগামী দীপাবলিতে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সূর্যবংশী'। ছবিটি গত মার্চ মাসের ২৪ তারিখেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মহামারীর কারণেই বন্ধ করা হয়েছিল সিনেমা হল থেকে সর্বত্র। আর সেই কারণেই পিছিয়ে দিতে হয়েছিল ছবি মুক্তির দিনও। ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে সাহসী, লড়াকু পুলিশ অফিসারের কাহিনি নিয়ে হাজির সূর্যবংশী। পুলিশের চরিত্রে দেখা যাবে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে।