শনিবার রাতে জমিয়ে পার্টি, সপ্তাহের শেষে এমন পরিকল্পনা থাকে অনেকেরই। কিন্তু বলিউড সেলিব্রিটিদের পার্টির খবর যদি প্রকাশ্যে উঠে আসে তবে সেই দিকে নজর পড়ে সকলের। কয়েকদিন আগে এমনই একটি পার্টি দিয়েছিলেন করণ জোহার। সেখানেই উপস্থিত ছিলেন একাধির তারকারা। 

আরও পড়ুনঃ 'ভয়ঙ্কর মুড'-এ ধরা দিলেন হৃত্বিক-টাইগার, প্রকাশ্যে ওয়ার ছবির নতুন গান

কিন্তু সেই পার্টি থেকে একটি ভিডিও শেয়ার করা মাত্রই বিপাকে পড়তে হয় সেলিব্রিটিদের। করণ জোহারের শেয়ার করা ভিডিওতে সকলকেই একপ্রকার নেশাগ্রস্থ লেগেছিল, ফলে তরিঘড়ি প্রতিবাদ শুরু করে নেটিজেনদের একদল। প্রকাশ্যে এইভাবে মাদক নিয়ে ভিডিও দেওয়ায় রাতারাতি তা বাইরাল হয়। 

নাম দেওয়া হয় ড্রাগ পার্টি। একের পর এক অভিনেতা অভিনেত্রীর ডোপ টেস্টিং-এর কথাও উঠে আসতে দেখা যায়। কিন্তু তাতেও মেলেনি সুরাহা। ছেড়ে কথা বলেনি কেউই। কয়েকদিন আগেই এই বিষয় মুখ খুলেছিলেন ভিকি কৌশল। তাঁর মতে ভিডিওটি যখন ভাইরাল হয়, তখন তিনি ছিলেন না মুম্বইতে। ফিরে এসে দেখেন জল গড়িছে বহুদূর। এমন সময় তিনি পাশে পেয়ে পেয়েছিলেন পরিবারের সকলকেই। 

মধ্যআরও পড়ুনঃ রাতেই শুরু সেলিব্রেশন, এভাবেই করিনা কাপুরকে জন্মদিনে চমকে দিলেন নবাবপুত্র

এবার সেই বিতর্কিত পার্টি নিয়ে মুখ খুললেন করণ জোহার। তিনি প্রকাশ্যেই জানালেন- এইরকম মন্তব্য ভবিষ্যতে করলে আইনী পদক্ষেপ নিতে বাধ্য হবেন তিনি। যদিও এই বিষয় কর্ণপাত না করেই নেটিজেনরা সমালোচনায় মশগুল। তাঁদের মতে ভিডিওটিতে স্পষ্ট ধরা পড়ে সকলের মদ্যপ অবস্থা।