স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি মানেই এক ঝাঁক নতুন তারকা। পর পর দুই ছবিতে তেমনটাই ধারনা তৈরি করে দিয়েছেন ছবির পরিচালক প্রযোজক করণ জোহার। ফলে বি-টাউনে স্টুডেন্ট অব দ্য ইয়ার মানেই এক ঝাঁক নতুন তারকার প্রবেশ। নতুন কোনও মুখের অপেক্ষায় থাকা মানেই কী স্টুডেন্ট অব দ্য ইয়ার সিক্যোয়েল! এমনই বিভ্রান্তিতে পড়তে হল এবার করণ জোহারকে। 

আরও পড়ুনঃ অ্যাসিড আক্রান্তদের পুরস্কার উৎসর্গ, ফেমিনা মঞ্চে নেটিজেনদের মন জিতলেন দীপিকা

আরও পড়ুনঃ 'প্রতি মাসেই পাল্টে যাচ্ছে বিয়ের তারিখ', সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

বলিউডে পা রাখার জন্য তৈরি শাহরুখ কন্যা সুহানা। ইতিমধ্যেই একটি শর্ট ফিল্মে কাজ করেফেছেন তিনি। সেই ছবি মুক্তির পরই প্রকাশ্যে আসে তাঁর অভিনয় দক্ষতা। তবে এবার সুহানাকে নিয়ে নয়া জল্পনা ফাঁদে বি-টাউন। আসতে চলেছে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির সিক্যোয়েল। আর সেই ছবির মধ্যে দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। এই খবর এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। 

 

আরও পড়ুনঃ 'ইন্ডিয়ান ২'-র সেটে ভয়াবহ দুর্ঘটনা, ক্রেন ভেঙে প্রাণহানি, অল্পের জন্য রক্ষা কমল হাসান

রাতারাতি ভাইরাল হয়ে ওঠা এই ছবির খবরকে নিয়ে এবার মুখ খুললেন খোদ করণ জোহার। সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি এমন কোনও ছবির পরিকল্পনা করেননি। তাই এই ছবির খবর নিয়ে গুজব বন্ধ করতে উদ্যত হলেন খোদ করণ জোহার। এর আগে এই স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি বলিউডে উপহার দিয়েছে পাঁচ নতুন তারকাকে। সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, তারা সুতারিয়া, অনন্যা পান্ডেকে। এবার সেই ছবির মাধ্যমেই কী বলিউডে আসতে চলেছে সুহানা, জল্পনা তুঙ্গে। সেই গুজব রুখতেই এবার মুখ খুললেন করণ।