Asianet News BanglaAsianet News Bangla

Kareena-Aamir : করিনা-আমিরের গদগদ রোম্য়ান্স, পোস্টার শেয়ার করে দিলেন সুখবর

 দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং বলিউডের গ্ল্যামার কুইন করিনা কাপুর । ফের পিছিয়ে গেল বহু প্রতীক্ষিত ছবির মুক্তির দিন। এবার প্রকাশ্যে এল  'লাল সিং চাড্ডা'র পোস্টার এবং মুক্তির তারিখ।

Kareena kapoor and Aamir khan s Laal Singh Chadda s new poster out BRD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 2:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) এবং বলিউডের গ্ল্যামার কুইন করিনা কাপুর (Kareena Kapoor) । 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে 'লাল সিং চাড্ডা'-তে (laal singh chaddha )  দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। করোনার জেরে বারবার পিছিয়েছে ছবির শুটিং তথা মুক্তির তারিখ।  ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল করিনা- আমির অভিনীত 'লাল সিং চাড্ডা' ছবির। কিন্তু কিছু কারণবশত ক্রিসমাসে নয়, বরং আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে ছবির মুক্তি কথা জানিয়েছিলেন  প্রযোজক আমির খানের 'লাল সিং চাড্ডা'। কিন্তু এবারও তেমনটাই হচ্ছে না। ফের পিছিয়ে গেল বহু প্রতীক্ষিত ছবির মুক্তির দিন। এবার প্রকাশ্যে এল  'লাল সিং চাড্ডা'র পোস্টার এবং মুক্তির তারিখ।

অদ্বৈত চন্দন পরিচালিত 'লাল সিং চাড্ডা' ছবির নতুন পোস্টার শেয়ার করেছেন করিনা কাপুর খান। যেখানে দেখা যাচ্ছে,  আমিরের কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা কাপুর খান। ছবিতে পাগড়ি পরা শিখের লুকেই দেখা গেল আমির খানকে (Aamir Khan)। এবং সাদামাটা সালোয়ার কামিজে নজর কেড়েছেন করিনা কাপুর খান র (Kareena Kapoor) । আমির ও করিনার এই রোম্যান্টিক ছবি নিমেষে ভাইরাল হয়েছে। 'লাল সিং চাড্ডা' ছবির  নতুন পোস্টার শেয়ার করে করিনা লিখেছেন, 'আমরা খুব আনন্দের সঙ্গে আমাদের ছবির নতুন মুক্তির তারিখ ও পোস্টার ভাগ করে নিলাম'। আগামী বছর ২০২২ সালে  ১৪ এপ্রিল  রূপোলি পর্দায় আসতে চলেছে এই ছবি।

 

 

আরও পড়ুন-International Men's Day : জীবনের বিশেষ দুই পুরুষকে ভালবাসা উজাড় দেবলীনার, চিনে নিন

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

আরও পড়ুন-Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

 

সেরা হলিউড অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা' (laal singh chaddha )। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি। কলকাতা থেকে দিল্লি, মুম্বাই, জয়সলমের  ভারতের প্রায় ১০০ টি লোকেশনে শুটিং হয়েছে 'লাল সিং চাড্ডা'র। 'লাল সিং চাড্ডা'র তে সর্দারজির লুকে দেখা গিয়েছিল আমির খান (Aamir Khan)। কখন আবার হিমাচলী লুকে মাথায় টুপি, গাল ভর্তি লম্বা দাড়িতে ভাইরাল হয়েছেন আমিরা। লাল সিং চাড্ডার মধ্য দিয়েই ভারতের রাজনীতিকে তুলে ধরা হবে। নিজের চরিত্র নিয়ে আমির সাক্ষাৎকারে জানিয়েছিলেন, 'এই চরিত্রটাকে দেখলেই আপনি ভালবাসবেন। লাল সিং চাড্ডা ভীষণ সরল কোনও বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। সে এমন একজন যে তোমার সঙ্গে এক মুহূর্তে সংযোগ স্থাপন করে ফেলবে। যদি বাজে অভিনয় করি, তাহলে বিষয়টা অন্যরকম হবে। তবে চরিত্রটা এতটাই মজবুত যে দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন।'
 

Follow Us:
Download App:
  • android
  • ios