Asianet News BanglaAsianet News Bangla

International Men's Day : জীবনের বিশেষ দুই পুরুষকে ভালবাসা উজাড় দেবলীনার, চিনে নিন

আন্তর্জাতিক পুরুষ দিবসের বিশেষ দিনে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রিয় দুই পুরুষের ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন দেবলীনা কুমার। অভিনেত্রীর  জীবনের একজন বিশেষ পুরুষ হলেন বাবা দেবাশিস কুমার এবং অন্যজন হলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়। এই দুই বিশেষ পুরুষকেই আন্তর্জাতিক পুরুষ দিবসের ভালবাসা জানিয়েছেন দেবলীনা কুমার।

Devlina kumar wishes her father and husband on International Mens Day BRD
Author
Kolkata, First Published Nov 19, 2021, 10:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৯ সেপ্টেম্বর। আন্তর্জাতিক পুরুষ দিবস (International Men's Day) । সারা বিশ্ব জুড়ে এই দিনটিতে পুরুষদের উদযাপনের জন্য তুলে রাখা হয়। এই বিশেষ দিনেই নিজের প্রিয় পুরুষদের শুভেচ্ছা জানানো কিংবা সারপ্রাইজ প্ল্যান কিংবা কোনও উপহার কিনে দেওয়ার রেওয়াজ খানিকটা হলেও শুরু হয়েছে এদেশে।  তবে অনেকে হয়তো এখনও জানেন না এই বিশেষ দিনেক কথা। তবুও আন্তর্জাতিক পুরুষ দিবসের স্বীকৃতি রয়েছে, সেলিব্রেশন রয়েছে এছাড়াও আরও অনেক কিছু রয়েছে। তেমনই এই বিশেষ দিনে নিজের জীবনের সবচেয়ে প্রিয় দুই পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের (International Men's Day) শুভেচ্ছা জানালেন টলি অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina kumar)।

আন্তর্জাতিক পুরুষ দিবসের বিশেষ দিনে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রিয় দুই পুরুষের ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন দেবলীনা কুমার (Devlina kumar)। অভিনেত্রীর  জীবনের একজন বিশেষ পুরুষ হলেন বাবা দেবাশিস কুমার এবং অন্যজন হলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়। এই দুই বিশেষ পুরুষকেই আন্তর্জাতিক পুরুষ দিবসের (International Men's Day)  ভালবাসা জানিয়েছেন দেবলীনা কুমার। ইনস্টাগ্রামে প্রিয় দুই পুরুষের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'শুভ আন্তর্জাতিক পুরুষ দিবস' (International Men's Day) । সঙ্গে 'ভালবাসার ইমোজি' জুড়ে দিয়েছেন অভিনেত্রী (Devlina kumar)। দেবলীনার এই  পোস্টও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় নিমেষে।

 

দেবলীনার (Devlina kumar) পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে জামাইয়ের হাতে আংটি পরিয়ে দিচ্ছেন দেবাশিস কুমার। দুজনের পরণেই পাঞ্জাবি। থালায় চন্দন, ধান, দুর্বা। আশীর্বাদ করার সময়েই ছবিটি তোলা হয়েছে। জীবনের প্রিয় দুই পুরুষের বিশেষ এই মুহূর্তটাকে ক্য়ামেরাবন্দী করে ভালবাসা উজাড় করে দিয়েছেন দেবলীনা কুমার (Devlina kumar)। প্রতিটা মেয়ের জীবনেই বাবা-ই হন তাদের একমাত্র হিরো, এবং তারপরই সেই জায়গাটা হয় স্বামীর। তেমনটাই হয়েছে দেবলীনার। জীবনের সবচেয়ে প্রিয়তম পুরুষদের এই বিশেষ দিনে শুভেচ্ছা ও ভালবাসা (International Men's Day)  জানিয়েছেন অভিনেত্রী (Devlina kumar)।

 

 

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

আরওপড়ুন-Deepika Paducone : গলা জড়িয়ে ধরে আদুরে কামড়, ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে দীপিকা-রণবীর

আরও পড়ুন-Monalisa : নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, ঝুমা বউদির বুকের খাঁজে বোল্ড আউট ভক্তরা

 

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina kumar)। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। সদ্যই পরিচালক অরিন্দম শীলের 'তীরন্দাজ শবর'-এর শুটিং শেষ করেছেন দেবলীনা। এবং অরিন্দমের সঙ্গে এই ছবিতে কাজ করতে পেরে আপ্লুত অভিনেত্রী (Devlina kumar)। নিজের মনোভাবও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছেন পরিচালক অরিন্দম শীলকে। ছবিতে রুমকি-র চরিত্রে দেখা যাবে দেবলীনাকে। সম্প্রতি রিয়ালিটি শো  'ডান্স বাংলা ডান্স '-এ মেন্টরের ভূমিকায় দেখা যাচ্ছে দেবলীনা কুমারকে (Devlina kumar)। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা। যার রোজনামচা প্রায়শই ভক্তদের সঙ্গে শেয়ার করেন দেবলীনা কুমার।

 

Follow Us:
Download App:
  • android
  • ios