সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর পরই ট্রোলের শিকার স্টারকিডরা। বলিউডে ঠিক কীভাবে স্বজন পোষণ বহিরাগতকে কোণঠাসা করছে, তা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন নেটিজেনরা। কিন্তু কোথাও গিয়ে যেন এই নিয়ে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি প্রথম সারির তারকাদের। বয়কটের ডাক উঠলেও চুপই থেকেছেন সলমন থেকে আলিয়া। তবে নেপোটিজম, স্বজন পোষণ নিয়ে মুখ খুলে এবার ট্রোলের শিকার হলেন করিনা কাপুর। 

আরও পড়ুনঃ রাত পোহালেই সড়ক ২-এর ট্রেলার লঞ্চ, লুক পোস্টার মুক্তি পেতেই আবারও বয়কটের ডাক

;

সোশ্যাল মিডিয়ায় উঠল এবার লাল সিং চাড্ডা ছবি বয়কটের ডাক। এই ছবিতেই আমিরের বিপরীতে অভিনয় করছেন করিনা কাপুর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক সাক্ষাৎকার, যেখানে তিনি সাফ জানালেন একশ্রেণীর মানুষেরাই এগুলো করে, তাঁদের স্টার বানায় দর্শকেরাই। কিন্তু যাঁরা বয়কটের ডাক তুলছেন, তাঁরা ছবি না দেখলেই হল, কে দেখতে বলেছেে তাঁদের ছবি। এমন মন্তব্য করতেই এবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন করিনা কাপুর। 

 

 

সোশ্যাল মিডিয়ায় উঠেএল করিনা কাপুরের বক্স অফিস কালেকশনও। যিনি নিজেকে স্টার বলে দাবি করছেন, তাঁর বেশ কিছু ছবি বক্স অফিসে মুখ থুবরেও পড়েছে। সোমবার সকাল থেকেই টুইটরে করিনাকে বয়কটের ডাক ওঠে। এদিন লাল সিং চাড্ডা ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়, মুহূর্তে নেট দুনিয়া এই ছবিকে বয়কট করার সিদ্ধান্ত নিয়ে ফেলে করিনা কাপুরের জন্যইষ পাশাপাশি ভাইরাল হতে থাকে একাধিক সাক্ষাৎকারও, যার জন্য ট্রোলের মুখ পড়তে হয়েছিল করিনাকে।