অবশেষে স্বস্তি। হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলি প্রযোজক করিম মোরানি। গত ৮ এপ্রিল তার শরীরে প্রথম ধরা পড়ে করোনা ভাইরাস। তারপর থেকেই  তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি । তবে পরপর দুইবার তার টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় আপাতত হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে। গতকাল যে টেস্ট হয়েছিল তার রিপোর্ট নেগেটিভ আসায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত বাড়িতেই থাকতে হবে প্রযোজককে। তবে এখনও খুবই সতকর্তা অবলম্বন করতে হবে তাকে। আপাতত ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে তাকে থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন-মিস করছেন আইপিএল, কিং কোহলির কাছে আবদার অনুষ্কার...

করোনার থাবা ক্রমশ বাড়ছেবলিউডে।  এবার করোনায় আক্রান্ত হয়ে আপাতত সুস্থ বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানি।। তার করোনা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই টিনসেন টাউনে জোর শোরগোল শুরু হয়েছিল। আপাতত স্বস্তি মিলল সকলেরই।   প্রসঙ্গত, করিমের দুই মেয়ে  জোয়া মোরানি ও সাজা মোরানি দুজনেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাদেরকে কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। প্রায় ২ সপ্তাহ হাসপাতালে থাকার  পর অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন প্রযোজক করিম। করিম মোরানির বর্তমান বয়স ৬০ বছর। তার উপর আবার ২ বার হার্ট অ্যাটাকও হয়ে গেছে অভিনেতা। তাই যতদিন না সুস্থ হয়ে বাড়ি ফিরছিলেন আতঙ্কে ছিল তার পরিবার। আপাতত স্বস্তি ফিরল মোরানি পরিবারে। 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ছাড়াল, মৃতের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই...

আরও পড়ুন-চিকিৎসা চলাকালীনই এক ব্যক্তির মৃত্যু টাটা মেডিক্যালে, কারণ খতিয়ে দেখতে রাজ্য়ের বিশেষজ্ঞ কমিটি...

আরও পড়ুন-করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী, হাওড়ায় প্রশাসনিক বৈঠক ফিরহাদের...

সূত্র থেকে জানা যায় গত মার্চ মাসেই জোয়া জয়পুর গিয়েছিলেন। এবং জোয়ার বোন সাজা শ্রীলঙ্কায় গিয়েছিলেন। কিছুদিন ধরেই জোয়া গলা ব্যথা, ঠান্ডা-জ্বরে  ভুগছিলেন। শারীরির অবস্থা বেগতিক দেখেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।সূত্র থেকে জানা গিয়েছে,  কোভিড-১৯ সাজা আক্রান্ত হওয়ার পরই সাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এবংমুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন  বলি অভিনেত্রী জোয়া মোরানি।  এই দুই মেয়ের সংস্পর্শে থাকার ফলেই টেস্ট করান করিম। এবং প্রথম টেস্টেই তার করোনা পজিটিভ আসে। আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরে সকলকে পরিবার, চিকিৎসক, বন্ধুবান্ধব সকলকেই ধন্যবাদ জানিয়েছেন প্রযোজক। তিনি জানিয়েছেন,  সকলের আশীর্বাদেই তিনি সুস্থ হয়ে উঠেছে। পাশাপাশি নানাবতী হাসপাতালের প্রশংসায়ও পঞ্চমুখ করিম। ওদের সকলকেও অসংখ্য ধন্যবাদ ও কুর্নিশ জানিয়েছেন তিনি। শাহরুখ খান অভিনীত 'রা ওয়ান' এবং 'চেন্নাই এক্সপ্রেস'-এর মতো ছবির প্রযোজনা করেছেন করিম মোরানি। এবং অন্যদিকে শাহরুখ খানের রেড চিলিজের ব্যানারে 'অলওয়েজ কভি কভি' ছবিতে দেখা গিয়েছে জোয়াকে।