টাটা মেডিক্যালে মৃত্য়ু হয়েছে এক ব্যক্তির। জানা গিয়েছে, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। হাসপাতাল সূত্রে খবর, সম্প্রতি তিনি অন্যান্য উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর চিকিৎসা চলাকালীন ওই ব্য়ক্তির মৃত্যু হয়। তবে ইতিমধ্যেই মৃত্যুর কারণ খতিয়ে দেখছে রাজ্য সরকারের বিশেষজ্ঞ কমিটি এবং ঠিক কী কারণে তাঁর মৃত্যু সে বিষয়টি স্পষ্ট করবে স্বাস্থ্য ভবন। 

আরও পড়ুন,মাকে শেষ দেখা হল না, জন্মদাত্রীর অন্তিমযাত্রায় কোয়রান্টিনে ছেলে


সূত্রের খবর, ওই ব্যক্তি বেনিয়াপুকুর রোডের হাতিবাগান রোডের বাসিন্দা। মৌলালি মোড়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বছর পঞ্চাশের এই ব্যক্তি। ব্লাড ক্যান্সারের রোগী ছিলেন তিনি। চিকিৎসা চলছিলই। এরপর ফের অসুস্থ হয়ে পড়ায় ৮ এপ্রিল তাঁকে রাজারহাট টাটা মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় করোনা সন্দেহে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। এরপরই জানা যায়, রিপোর্টে সংক্রমণ পজেটিভ মিলেছে। ব্যকতির মৃত্যুর খবর দেওয়া পরিবারের সদস্যদের। 

আরও পড়ুন, করোনায় আক্রান্ত হয়ে মৃত্য়ু ক্যানসার রোগীর,আতঙ্ক ছড়াল রাজারহাটের হাসপাতালে

অপরদিকে, ওই ব্যক্তির মৃত্যুর কারণ নিয়ে কোনও মন্তব্য করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, স্বাস্থ্যভবনের গাইডলাইন মেনেই সমস্ত রোগীদের চিকিৎসা করা হচ্ছে সেখানে। তাই মৃত্যুর কারণ খতিয়ে দেখছে স্বাস্থ্যভবনও। উল্লেখ্য, টাটা মেডিক্যালে আপাতত নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

 




 করোনা-যুদ্ধে অভয়বাণী, বেলগাছিয়া বস্তিবাসীর হালহকিকত নিতে উপস্থিত স্বাস্থ্য়কর্মীরা

এনআরএসে যুবকের মৃত্য়ুর জের, করোনা আক্রান্ত হলেন এবার এক নার্স

  ঝড়-বৃষ্টিতে ফুটপাতে রাত কাটছে স্বস্ত্রীক স্বাস্থ্যকর্মীর, সংক্রমণের ভয়ে তাড়িয়ে দিল বাড়িওয়ালা