সারা বিশ্ব জুড়ে দীর্ঘদিনের লকডাউন চলছে। আর এই লকডাউনে সকলেই ঘরবন্দি। সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই  নিজ নিজ উপায়ে সময় কাটাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে এখন আইপিএল থাকত এখন তুঙ্গে। আইপিএল-এর মরশুমে কি ঘরে বসেই পুরোনোর পাতায় চোখ বোলাচ্ছেন বিরুষ্কা। যদিও তা হবারও কিছু নেই। এই সময়টাতে  সবারই চোখ থাকত কোহলির ব্যাটে।  সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অনুষ্কার  একটি মজার ভিডিও। একটানা ঘরে থাকতে থাকতে সবথেকে প্রিয় জায়গা মাঠকে নিশ্চয়ই মিস করছেন বিরাট কোহলি। তার অনবদ্য ব্যাটিং দেখে ফ্যানেরা ঠিক যেমনটি করে থাকেন ঘরে বসেই ঠিক সেরকম ভাবেই বলে উঠলেন অনুষ্কা শর্মা।

আরও পড়ুন-করোনার উপসর্গ থাকা সত্ত্বেও ফিরিয়ে দিল হাসপাতাল, ভয়াবহ অভিজ্ঞতার শিকার দৃশ্যম অভিনেত্রী...

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা। আর সেই ভিডিওটিতেই দেখা গেছে, 'একটি সোফায় বসে রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। আর হঠাৎ করেই স্বামীর উদ্দেশ্যে অনুষ্কা বলে উঠলেন কোহলি, কোহলি চৌকা মার না, কেয়া কর রাহা হ্যায়, চৌকা মার না। আর তার জবাবে বিরাট কোনও উত্তর না দিলেও তার অভিব্যক্তিই সব কিছু বলে দিয়েছে।' দেখে নিন মজার ভিডিওটি।

 

 

আরও পড়ুন-রাস্তার দর্জির তৈরি গাউন পরেই মাথায় উঠেছিল 'মিস ইন্ডিয়া'র মুকুট, জানুন সুস্মিতার অবাক করা কাহিনি...

ভিডিওটি পোস্ট করে অনুষ্কার ক্যাপশনও নজর কেড়েছে নেটিজেনদের। ক্যাপশনে লিখেছেন,  'আমার মনে হয় ও খেলার মাঠকে খুব মিস করছে। ফ্যানেদের কাছ থেকে যত ভালবাসা ও পায় , তার মধ্যে এই বিশেষ ধরনের ফ্যানও থাকে। আর এটা ও সবথেকে বেশি মিস করছে। আর আমিই সেই অভিজ্ঞতাটা ওকে দেওয়ার চেষ্টা করলাম।' এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। প্রত্যেকেই নানা মজার মজার কমেন্ট করেছেন। বিরাট ও অনুষ্কা লকডাউনের মধ্যেও একাধিক মজার মজার ভিডিও পোস্ট করেছেন। ইতিমধ্যেই করোনা ভাইরাসের বিরুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। প্রধানমন্ত্রী ও মহারাষ্টের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন তারা।