সোশ্যাল মিডিয়া খুললেই খবরের শিরোনামে কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। কিন্তু মাসখানেক আগেই এই ছবিটা পুরো উল্টো ছিল। সইফ কন্যা সারা আলি খানের সঙ্গে সর্বত্রই দেখা যাচ্ছিল বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ানকে। সোশ্যাল মিডিয়ায় কার্তিককে নিয়ে বেশ খুল্লামখুল্লা কথাবার্তা বলতেও শোনা গিয়েছিল সারাকে। আর তার থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছিল সারা-কার্তিক প্রেম করছেন। কিন্তু বেশ কয়েকদিন ধরে ছবিটা কিন্তু উল্টো। সম্প্রতি মুক্তি পেতে চলেছে কার্তিকের নতুন ছবি 'পতি পত্নি অউর উও'। ছবিতে কার্তিকের বিপরীতে অনন্যা পান্ডে এবং ভূমি পেড়নেকরকে দেখা যাবে।

আরও পড়ুন-শরীরী হিল্লোলে সমুদ্রের পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া, দেখুন ভিডিও...

জোরকদমে চলছে ছবির প্রচার। একের পর এক ছবি, ভিডিও ঘিরে আপাতত উত্তাল নেটদুনিয়া। মুম্বাইয়ের সর্বত্রই দেখা যাচ্ছে অনন্যা এবং কার্তিককে। এর মধ্যে জল্পনায় শোনা যাচ্ছে কার্তিক আর সারা সম্পর্কও নাকি ভেঙে গেছে। কিন্তু কোনটা সত্যি আর কোনটা জল্পনা তা বোঝা দায়। এমনিতেই বি-টাউনে নিজের গুডবয় ইমেজ ঝেরে ফেলে খোশমেজাজেই রয়েছেন কার্তিক। শ্রীদেবী কন্যা জাহ্নবীর সঙ্গেও তাকে সময় কাটাতে দেখা গেছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@kartikaaryan & @ananyapanday ♥️♥️♥️

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 24, 2019 at 3:30am PST

আরও পড়ুন-মা হারিয়ে অনাথ দুই কুকুরছানা, আশ্রয় দিলেন সাংসদ মিমি...

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গোলাপী রঙের একটি ছোট পোশাক,তার সঙ্গে হিল পরে হাঁটছেন অনন্যা। দেখে মনে হচ্ছে জুতো পরে হাঁটতেই পারছিলেন না অভিনেত্রী। আর সেই সময়েই নিজের বান্ধবীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন কার্তিক। এই ভিডিও ঘিরেই সরগরম হয়েছে নেটদুনিয়া। নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি সারার জায়গা নিয়ে নিল অনন্যা? আপাতত জল্পনা তো চলতেই থাকবে তবে আগে কী হতে চলেছে এখন সেটাই দেখার বিষয়। চলতি বছরের ডিসেম্বর মাসে ফ্লোর কাঁপাতে আসছে এই ছবি।