বাংলা চলচ্চিত্রের লাস্যময়ীদের তালিকা দিনের পর দিন বেড়েই চলেছে। একের পর এক  আবেদনময়ীরা উঠে আসছেন পর্দা কাঁপাতে। শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনারা। যাদের শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া। আর সেই নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়। কলকাতার যাদবপুরেরই মেয়ে নয়না। হইচই-এর ওয়েবসিরিজ 'চরিত্রহীন'-এ তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন দর্শকদের। সেখানে কিরণময়ীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি।

আরও পড়ুন-প্রিক্যুয়েলেই নয়া চমক, দেখুন নেপথ্যে কোন ছবি...

'চরিত্রহীন' ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ করেন নয়না। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী। চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করেছেন। আরও একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। চরিত্রহীনের সাফল্যের পরই তিনি এখন অভিনয় করছেন দক্ষিণের সিনেমায়। সম্প্রতি সেই সিনেমারই একটি গান প্রকাশ্যে এসেছে। যেন উষ্ণতার মায়াজাল বুনেছেন এই অভিনেত্রী। দেখে নিন গানটি।

 

আরও পড়ুন-ঠাকুরপো'রা সাবধান, ঝুমা বৌদির উষ্ণ আবেদনে নিজেকে ঠিক রাখতে পারবেন তো...

গানটিতে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছেন অভিনেত্রী। 'মন মেরা মন' ভিডিও গানটি প্রকাশ্যে আসা মাত্রই রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এহেন রূপ দেখে চক্ষু ছাড়াবড়া হয়ে গেছে ভক্তদের। কালো বিকিনিতে চুম্বনে মত্ত হয়েছেন নায়কের সঙ্গে। সমুদ্রের ঢেউ-এর সঙ্গে অন্তরঙ্গতা মিশে যেন এক অন্য আবহ তৈরি করেছে। এর আগে যৌন আবেদবপূর্ণ দৃশ্যে অভিনয় করে বাজিমাত করেছেন নয়না। আরও একবার সেই দৃশ্যে ধরা দিলেন তিনি।