ধীরে ধীরে বিনোদন জগতে বেড়ে চলেছে করোনার প্রকোপ। রাতারাতি অমিতাভ বচ্চন এবং অভিষেক পরই করোনায় আক্রান্ত হলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা। অন্যদিকে অনুপম খেরের মা ও ভাইও আক্রান্ত ভাইরাসে। কসৌটি জিন্দাগি কি খ্যাত অভিনেতা পার্থ সমথান কোভিড পজিটিভ। বলিউডের পরই করোনা থাবা বসালো হিন্দি টেলিদুনিয়ায়। পার্থ সমথান টুইটে নিজের সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আনেন। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। তাঁর সংস্পর্ষে আসা সকলকেই নিজেদের পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেছেন অভিনেতা। 

আরও পড়ুনঃঐশ্বর্য-আরাধ্য কোভিড পজিটিভ, বচ্চন পরিবারে জাঁকিয়ে বসল করোনা

পার্থ টুইটে লিখেছেন, "আমি কোভিড পজিটিভ। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি, কিছুদিন আগে যাঁরা আমার সংস্পর্ষে এসেছেন তাঁরা নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। আমি সেল্ফ কোয়ারেন্টাইনে রয়েছি। মুম্বই পৌরসভাকে অসংখ্য ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।" পার্থের পোস্টে একের পর এক তাঁর দ্রুত আরোগ্য কামনা করে চলেছে। 

আরও পড়ুনঃকোভিড পজিটিভ হেমা মালিনী, ভিডিও পোস্টে গুজব রুখলেন বর্ষীয়ান অভিনেত্রী

 

অভিনেতার কোভিড পজিটিভ খবরের পরই বন্ধ হয়ে গিয়েছে শ্যুটিং। বালাজি টেলিফিল্মসের তরফ থেকে জানানো হয়েছে, "আমাদের প্রযোজনা সংস্থার ধারাবাহিক কসৌটি জিন্দাগি কি-র অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি চিকিৎসার মধ্যেই রয়েছেন। আমাদের কাছে অভিনেতা-অভিনেত্রী, কর্মী এবং টেকনিশায়নদের সুরক্ষা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। যার জেরে আমরা এই ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখছি। পরিস্থিতি আগের অবস্থায় ফিরলে যাবতীয় নিয়ামবলী মেনে আমরা শ্যুট শুরু করব।"