Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky: শীঘ্রই এক হবে চারহাত, দেখে নিন ভিকি-ক্যাটরিনার বিয়ের আসরে কারা উপস্থিত থাকবেন

ভিকি এবং ক্যাটরিনার বিয়ের আসর বসছে রাজস্থানের বারওয়ারা ফোর্টে। বিয়ের জন্য ওই এলাকা সাজিয়ে তোলা হচ্ছে। ইতিমধ্যেই নাকি সেখানে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা ও ভিকির ১০ সদস্যের একটি টিম।

Katrina Kaif and Vicky Kaushal wedding complete guest list bmm
Author
Kolkata, First Published Nov 16, 2021, 6:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বি টাউনে এখন বিয়ের (Marriage) মরশুম। গত এক বছর ধরেই এর অন্দরমহলে ভিকি কৌশল (Vicky Kaushal) আর ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। আর এবার আর গুঞ্জন নয়। ডিসেম্বরেই (December) এক হতে চলেছে চারহাত। রাজস্থানের (Rajasthan) ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। তার জন্য প্রস্তুতি এখন রয়েছে একেবারে তুঙ্গে। হাতে আর একটা মাসও সময় নেই। ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে সেখানে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। 

ভিকি এবং ক্যাটরিনার বিয়ের আসর বসছে রাজস্থানের বারওয়ারা ফোর্টে (Six Senses Fort Barwara)। বিয়ের জন্য ওই এলাকা সাজিয়ে তোলা হচ্ছে। ইতিমধ্যেই নাকি সেখানে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা ও ভিকির ১০ সদস্যের একটি টিম। বিয়ের জন্য প্রয়োজনীয় সব আয়োজন তাঁরাই আর কি খতিয়ে দেখছেন। চলতি বছর থেকেই সেই ফোর্ট বিলাস বহুল রিসোর্টে পরিণত হয়েছে। আর সেখানেই ধুমধাম করে বসবে বিয়ের আসর। তবে এত আয়োজন শুরু হয়ে গেলেও এখনও পর্যন্ত বিয়ের কথা নিশ্চিত করেননি ক্যাট বা ভিকি কেউই। এটা অবশ্য নতুন কোনও বিষয় নয়। আসলে তারকা এগুলি হামেশাই করে থাকেন। বেশিরভাগ তারকাই আচমকা বিয়ে করে অনুরাগীদের চমকে দিয়েছেন। তাই এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। 

আরও পড়ুন- আয় খুকু আয় ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ

কিন্তু, আসল প্রশ্ন হল ক্যাটরিনা ও ভিকির বিয়ের অনুষ্ঠানে বলিউডের কোন কোন তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে? বলিউড সূত্রে খবর, দুজনের আত্মীয় ও পরিবার ছাড়া বাছাই করা তারকা-অতিথি থাকবেন এই আসরে। সেই তালিকায় রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবাণী, সস্ত্রীক বরুণ ধবনের মতো তারকারা। 

আরও পড়ুন- Rachana Banerjee-র জীবনে চরম শূন্যতা, কাছের মানুষকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী

এছাড়াও এই আরও অনেক তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু, কাজের জন্য তাঁরা উপস্থিত থাকতে পারবেন না বলে জানা গিয়েছে। তার মধ্যে রয়েছেন, আমির খান। 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ের জন্য তিনি নাও যেতে পারেন। ব্যস্ত থাকার জন্য ক্যাটের বিয়ের আসরে যোগ নাও দিতে পারেন অজয় দেবগন। একাধিক ছবিতে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার। কিন্তু, কাজের জন্য তিনিও হয়তো এই অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না। একইভাবে হয়তো যোগ দিতে পারবেন না দীপিকা পাডুকোনও। এছাড়া এই মুহূর্তে নিজের পরিবার নিয়ে একটু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন শাহরুখ খান। তাই তিনিও এই অনুষ্ঠান থেকে নিজেকে বিরত রাখবেন বলে অনুমান করা হচ্ছে। 

তবে প্রশ্ন হচ্ছে, ক্যাটরিনার সবচেয়ে কাছের মানুষ সলমন খানকে ঘিরে। ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে ক্যাটরিনার পাশে থেকেছেন সলমন। তাঁদের প্রেম নিয়েও একটা সময় বিস্তর চর্চা হয়েছিল। রণবীর কাপুরের সঙ্গে ব্রেক আপের পর ক্যাটরিনাকে সামলেছিলেন ভাইজানই। যদিও ক্যাটের বিয়েতে তিনিও উপস্থিত থাকতে পারবেন না শোনা যাচ্ছে। 

আরও পড়ুন- নিউ ইয়ারে বড় পর্দায় 'পৃথ্বীরাজ' যশ রাজ ফিল্মসের ব্যানারে এবার চমকে অক্ষয়- মানসী জুটি

যাই হোক এখন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা ও ভিকি দু'জনেই। বিয়ের আগে যতটা কাজ এগিয়ে রাখা যায় সেই চেষ্টাই করছেন তাঁরা। তারপর কাজ থেকে লম্বা ছুটি নেবেন এই তারকা জুটি। নিজেদের নতুন জীবন কিছুটা গুছিয়ে নিয়ে তারপরই ফের তাঁদের কাজে যোগ দিতে দেখা যাবে বলে জানা গিয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios