Asianet News BanglaAsianet News Bangla

Prithwiraj Teaser- নিউ ইয়ারে বড় পর্দায় 'পৃথ্বীরাজ' যশ রাজ ফিল্মসের ব্যানারে এবার চমকে অক্ষয়- মানসী জুটি

মুক্তি পেল 'পৃথ্বীরাজ' ছবির টিজার। বীর যোদ্ধা সম্রাট পৃথ্বীরাজের জীবন কাহিনী অবলম্বনে গড়া এই ছবি। ছবির টিজার দেখে প্রতিক্রিয়া অজয় দেবগনের। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে, ২১ শে জানুয়ারি ছবিটি গোটা বিশ্বে বড়পর্দায় মুক্তি পাবে। 
 

Yash raj Films Has released their upcoming movie teaser Prithwiraj
Author
Kolkata, First Published Nov 15, 2021, 7:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ সিনেমা- মাল্টিপ্লেক্সগুলি।  সদ্য মহামারির আতঙ্ক কাটিয়ে খুলেছে সিনেমা হল। আর ভয়ের রেখা কাটিয়ে মানুষ আবার ফিরতে শুরু ও  করেছেন সেই পুরোনো চেনা ছন্দেই। সম্প্রতি দীপাবলিতে মুক্তি প্রাপ্ত অক্ষয় কুমার - ক্যাটরিনা কইফ অভিনীত রোহিত শেট্টির ছবি সূর্যবংশী দিয়েছে তারই প্রমাণ। এক সপ্তাহ ঘুরতে না ঘুরতেই একশো কোটির ব্যবসা ছুঁয়েছে এই ছবি।  এবার আবার বড় পর্দায় বড় ধামাকা দিতে প্রস্তুত 'হিন্দুস্তান কা শের- অক্ষয় কুমার (Hindustan Ka Sher Akshay Kumar)।' যশ রাজ ফিল্মসের (Yashraj Films) ব্যানারে প্রকাশিত হল অক্ষয়ের আপ কামিং নিউ ইয়ার রিলিজ (New Year Upcoming release) 'পৃথ্বীরাজ'- এর টিজার (Prithwiraj Teaser)।  বীর যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের 9Prithwiraj Chouhan) জীবনের ওপর নির্ভর করে তৈরি হয়েছে সিনেমাটি। মহম্মদ ঘোরির (Md. Ghori) বিরুদ্ধে বিখ্যাত যুদ্ধের কিছু অংশ দিয়েই শুরু হচ্ছে ছবির টিজার (Film Teaser)। ছবিতে পৃথ্বীরাজের (Prithwiraj) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের 'খিলাড়ি'  (Khiladi)অক্ষয় কুমারকে (Akshay Kumar)। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ডা. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Dr. Chandraprakash Chaturvedi)।

 

ছবির টিজার (Film Teaser) মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে অক্ষয় কুমার (Akshay Kumar) সেই টিজার নিজস্ব সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেছেন।  টিজার শেয়ার করে অক্ষয় (Akshay Kumar) লেখেন, 'গর্ব ও সাহসের একটি বীরগাঁথা। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের (Prithwiraj Chouhan) চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত।' ছবিটি মুক্তি পাচ্ছে ২০২২ সালের ২১ জানুয়ারি, বড় পর্দায়।' ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা মিলবে মানসী চিল্লারের (Mansi Chillar)।  এই ছবির মধ্যে দিয়েই বলিউডে অভিষেক হতে চলেছে নবাগতা মানসীর। ছবিতে সংযোগিতার চরিত্রে অভিনয় করেছেন মানসী চিল্লার (Mansi Chillar)। এছাড়াও এই ছবির কাস্টিং-এ রয়েছে আরও দুই চমক।  ছবিতে যুদ্ধক্ষেত্রে যোদ্ধার বেশে সৈন্যদের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অক্ষয় কুমার (Akshay Kumar) এবং তাঁর সঙ্গে দেখা মিলেছে সঞ্জয় দত্তের ও (Sanjay Dutt)।  এছাড়াও এই ছবির টিজারে টিজারে সোনু সুদেরও (Sonu Sood) দেখা মিলেছে। 

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

ছবির টিজার (Film Teaser) প্রকাশ্যে আসার পর তা নিয়ে নিজের প্রতিক্রিয়া শেয়ার করেছেন বলিউড অভিনেতা দেবগন (Bollywood Actor Ajay Devgan)।  টিজারটি শেয়ার করে অজয় লেখেন 'কি অসাধারণ আশাপ্রদ টিজার! এটার অপেক্ষায় রইলাম।' অজয়ের প্রতিক্রিয়া পেয়ে আপ্লুত ছবির অভিনেতা অক্ষয়। টুইটারে অজয় দেবগনের উদ্দেশ্যে অক্ষয় (Akshay Kumar) লেখেন, 'অনেক ধন্যবাদ অজয়! সবসময় এইভাবে পাশে থাকার জন্য। আমি খুব খুশি যে তোমার টিজারটি ভালো লেগেছে। এটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।' 

 

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে অক্ষয় কুমার (Akshay Kumar) বলেন, 'পৃথ্বীরাজের টিজারটি (Prithwiraj's Teaser) ছবির আত্মাকে, কিংবদন্তী যোদ্ধা সম্রাট পৃথ্বীরাজ চৌহানের (Prithwiraj Chouhan) জীবনের একটি সারাংশ, যিনি কোনও বিষয়ে ভয় কাকে বলে তা জানতেন না, সেটাই ধরে রেখেছে। এটি তাঁর বীরত্ব এবং জীবনের প্রতি আমাদের শ্রদ্ধাঞ্জলি। আমি তাঁর সম্পর্কে যতই পড়েছি, ততই অবাক হয়েছি যে তিনি কীভাবে তাঁর দেশ এবং তাঁর মূল্যবোধের জন্য তাঁর গৌরবময় জীবনের প্রতিটি মুহূর্ত বেঁচেছিলেন।'

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

 

Follow Us:
Download App:
  • android
  • ios