Asianet News BanglaAsianet News Bangla

Katrina Kaif Controversy- চিনতে বেশ সমস্যা, বিয়ের আগেই লুক বদল, এ কী কাণ্ড ঘটালেন ক্যাট

অক্ষয় কুমারের সঙ্গে চ্যাট শোতে হাজির হলেন ক্যাটরিনা। সেখানে তাকে দেখে চিনতে বেশ সমস্যা হল ভক্তদের। 

katrina kaif change her face makes a big news for troller bjc
Author
Kolkata, First Published Nov 4, 2021, 11:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সামনে বিয়ে, তাই নিয়ে এখন বেশ উত্তেজিত ভক্ত মহল। বহুদিন ধরে কাটরিনা কাইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের খবর শোনার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ। চলতি বছর মাঝখান থেকে ছড়িয়ে পড়েছিল তাদের বিয়ে করার সংবাদ। তবে সেই তথ্যকে সানি কৌশল মিথ্যে বলে উড়িয়ে দিয়েছিলেন। এর কিছুদিনের মধ্যেই সামনে আসে সত্যিই ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে তার আগে মুক্তি পাচ্ছে কাটরিনার বহুপ্রতীক্ষিত ছবি সূর্যবংশী। আর সেই ছবি প্রমোশনে ঘটলো বিপত্তি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

অক্ষয় কুমারের সঙ্গে চ্যাট শোতে হাজির হলেন ক্যাটরিনা। সেখানে তাকে দেখে চিনতে বেশ সমস্যা হল ভক্তদের। একই মুখের আদল এক ধাক্কায় অনেকটাই এগিয়েছে পাল্টে। গালদুটো বেশ ফোলা দেখায়, তখনই সন্দেহ হয় নেট দুনিয়ার। সেলেব মানি তাদের প্রতিটা পদক্ষেপ থাকেন নেট দুনিয়া সার্ভেলেন্স। যার ফলে এককথায় বলাই চলে পান থেকে চুন খসলেই তা ট্রোলার দের তুরুপের তাস। ক্যাটরিনা কাইফের ক্ষেত্রেও এবার ঘটলো সেই একই ঘটনা। মুখের আদল বদলে ফেলা অনেকেই পছন্দ করলেন না ক্যাটকে। সামনেই বিয়ে তার আগে কেন এরকম সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

বিয়ের পিঁড়িতে বসার আগেই কি নিজেকে খানিকটা পাল্টে নেওয়ার চেষ্টা। নাকি চোখে মুখে পড়ছে বয়সের ছাপ সেই কারণেই আরও একবার নিজেকে নতুন করে সাজিয়ে নেওয়ার পালা। কতটা সত্যি কথাটা মিথ্যে তা এখনো অব্দি স্পষ্ট না হওয়া এই নিয়ে কোনোরকম প্রকাশ্যে মন্তব্য করেননি কেউই। তবে চোখ রাখলেই হচ্ছে তা সকলেরই কমবেশি চোখে পড়ছে। ভারত ছবির পর এবার প্রকাশ্যে আসতে চলেছে সূর্যবংশী। রাত পোহালেই ছবির মুক্তি। এবার এই ছবির দিকে তাকিয়ে বলিউড বক্স অফিস। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে চলেছেন রোহিত শেট্টি (Rohit Shetty)। যে সফর শুরু সিঙ্গাম থেকে। অজয় দেবগন বলিউডের গিয়েছেন তিনি এই ছবির জনপ্রিয়তাকে মাথায় রেখেই তৈরি করেছিলেন রোহিত শেট্টি সিংঘম রিটার্ন্স। এরপর দেখা যায় রণবীর সিং-কে পুলিশের ভূমিকায়, পরিচালনায় আবারো সেই রোহিত শেট্টি ছবির নাম সিম্বা। এই ছবির শেষে দেখা মিলেছিল অক্ষয় কুমারের। মিলেছিল নয়াছবির ইঙ্গিত।

   katrina kaif change her face makes a big news for troller bjc

katrina kaif change her face makes a big news for troller bjc

Follow Us:
Download App:
  • android
  • ios