Asianet News Bangla

সম্পর্কের টানাপোড়েনে 'কেহনে কো হামসফর হ্যয়', রোহিত-অনন্যার মাঝে কি এবার আমাইরার প্রবেশ

  • বহু প্রতিক্ষিত ওয়েব সিরিজ 'কেহনে কো হামসফর হ্যয়'র ডিজিটাল প্রিমিয়ার
  • রনিত রায়, মোনা সিং এবং গুরদীপ কোহলির জনপ্রিয় এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন নিয়ে উন্মাদনা তুঙ্গে
  • প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে চিত্রনাট্যে মোড় ঘুরবে এই সিজনে
  • এবারের সিজনে কী কী চমক থাকছে, ভাবাছে দর্শকমহলের  
Kehne Ko Humsafar Hai digital premiere to hit tomorrow
Author
Kolkata, First Published Jun 4, 2020, 8:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বহু প্রতিক্ষিত ওয়েব সিরিজ 'কেহনে কো হামসফর হ্যয়' নিয়ে দর্শকের মধ্যে উন্মাদনা তুঙ্গে। প্রেম-বিবাহ-বিচ্ছেদ, অতি সাধারণ তিনটি বিষয় নিয়ে তৈরি সিরিজের চিত্রনাট্য। সিজনের পর সিজন বাড়তে থাকল আবেগের জটিলতা। কথায় বলে বিয়ের পর প্রেম, ভালবাসা আর কিছুই নাকি থাকে না। সত্যি কি তাই। এই সিরিজটির সঙ্গে রিলেট করে এই কথাটির মধ্যে সত্যতা খুঁজে পেয়েছে দর্শক। আগামীকাল ৫ জুন সিরিজের তৃতীয় সিজনের প্রিমিয়ার হতে চলেছে। ভক্তদের মধ্যে উত্তেজনা রীতিমত বৃদ্ধি পাচ্ছে। সময় যত এগোচ্ছে, অপেক্ষার রেশও তত বাড়ছে। ৬ জুন থেকে দর্শকরা ডিজিটালে দেখতে পাবে এই সিরিজের সিজন থ্রি।

আরও পড়ুনঃ২৮০০০ মানুষের প্রাণ বাঁচালেন সোনু, নিসর্গকে রুখতে সুরক্ষিত বাসস্থান দিলেন তাদের

রনিত রায় রয়েছেন রোহিতের ভূমিকায়। তাঁর প্রাক্তন স্ত্রী পুনমের ভূমিকায় গুরদীপ কোহলি এবং এখনকার স্ত্রী অনন্যার ভূমিকায় মোনা সিং। সম্পর্কের টানাপোড়েন যেন আরও বেড়ে গিয়েছে তাঁদের মধ্যে। সিজন থ্রিতে জুড়েছে আরও একটি চরিত্র। আমাইরা। অদিতি বাসুদেব অভিনয় করছেন এই চরিত্রে। এছাড়াও আরও দুটি চরিত্র জুড়েছে তৃতীয় সিজনে। আমাইরার মা, এই চরিত্রে অভিনয় করছেন শ্যারন প্রভাকর। এবং নিশা, অভিনয়ে থাকছেন অঞ্জুম ফাকিহ। প্রত্যেককেই আগে টেলি সিরিয়ালে কাজ করতে দেখা গিয়েছে। 

আরও পড়ুনঃবাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ মোদির, ট্যুইট করলেন অমিতাভ বচ্চন, অরিন্দম শীলও

সম্পর্কের টানাপোড়েন কোথায় নিয়ে দাঁড় করাবে রোহিত, পুনম এবং অনন্যাকে। তিনটি জীবনের মাঝে এসে গিয়েছে আমাইরাও। তাঁকে পোস্টারে দেখে খানিক অবাক হয়েছে দর্শকমহস। তাদের কথায়, রোহিতের মহিলাদের প্রতি দুর্বলতা দিনে দিনে বাড়ছে। সেখান থেকে চিত্রনাট্যকার এই আমাইরা চরিত্রটির জন্ম দিয়েছে। এবার দেখা বিষয় আমাইরার সঙ্গে রোহিতের সম্পর্ক কতটা গভীর হয়। পুনমের সঙ্গে যা ঘটেছিল তাই কি ফের ঘটতে চলেছে অনন্যার সঙ্গে। অন্যদিকে অনন্যার বস হ্যারি সোমানিকে নিয়ে দর্শকের মধ্যে জাগছে নানা প্রশ্ন। এছাড়াও অভিনয় থাকছেন পূজা বন্দ্যোপাধ্যায়, পলক জৈন, সন্দীপ নাহার, মনরাজ সিং, পার্থ সমথান সহ অনেকে।    

Follow Us:
Download App:
  • android
  • ios