নিউমোনিয়া এবং বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। বুকের সংক্রমণের জন্যই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তার। প্রাথমিক অবস্থার থেকে এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। সঙ্কট কাটিয়ে আপাতত সুস্থ রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তবে এখনও পর্যন্ত আইসিইউ-তেই রাখা হয়েছে সুর সম্রাজ্ঞী লতাকে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ধীরে ধীরে কিংবদন্তী গায়িকার অবস্থার উন্নতি হচ্ছে। তবে এর থেকে আর বেশি কিছু জানানো হয়নি।

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র'-র নয়া চমক, না জানলেই মিস করবেন...

লতার ভাইঝি রচনাও তার শরীরের অবস্থা জানিয়েছিলেন। কিন্তু  বর্তমান কোন পরিস্থিতিতে রয়েছেন তিনি, কবেই বা বাড়ি ফিরছেন তা কিন্তু কিছুই জানা যায় নি। সম্প্রতি কয়েকদিন আগে মুম্বাইয়ের হাসপাতালে দেখতে যান মধুর ভান্ডারকর।  দেখে আসার পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লতার শারীরিক অবস্থার কথা  জানাতেও ভোলেননি তিনি। মধুর জানিয়েছেন, 'লতা দিদির অবস্থা আগের থেকে অনেকটাই ভাল। আনন্দের সঙ্গে জানাচ্ছি তার অবস্থাও অনেকটা স্থিতিশীল। চিকিৎসায় ইতিবাচকও সাড়াও দিচ্ছেন তিনি। সকলের প্রার্থনা তিনি আর তাড়তাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরবেন এই কামনা রইল।'

 

আরও পড়ুন-নজরকাড়া গাঙ্গুবাঈ-এর সেট, জানুন কী বললেন আলিয়া...  

শুধু মধুর ভান্ডারকরই নন, হাসপাতালে লতাকে দেখতে গিয়েছিলেন রাজ ঠাকরে। তিনিও জানিয়েছেন, তার অবস্থা এখন অনেকটাই ভাল। আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি তাকে ছেড়ে দেওয়া হবে।