বনশালির ছবি মানেই লার্জার দ্যান লাইফের রাজকীয় সেট। এমন চোখধাঁধানো সেটের জৌলুস দেখতে বছরপর তাকিয়ে থাকতে হয় দর্শকদের। বলশালি মানেই এক রাজকীয় ম্যাজিক। আর সেই রাজকীয় ম্যাজিকের প্রধান চরিত্রে থাকেন একেকজন রাজকন্যা। এইবারের রাজকন্যা হলেন আলিয়া ভাট। এই প্রথমবার সঞ্জয় লীলা বনশালির সঙ্গে 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'-তে দেখা যাবে আলিয়া ভাটকে। একদিকে 'ব্রহ্মাস্ত্র' অপরদিকে 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' দুটি ছবিতেই ভিন্ন লুকে ধরা দিতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-অপরাজিতার এই রূপ আগে কখনও দেখেছেন, নেটদুনিয়ায় হু হু করে ছড়াল এই ভিডিও...

প্রতিটি ছবিতেই নয়া নয়া চমক নিয়ে আসেন বনশালি। সম্প্রতি শোনা যাচ্ছে, পুরোনো ছবির সব রেকর্ডকে ছাপিয়ে তিনি এক অনন্য নজির গড়ে তুলতে চাইছেন।  এমন চোখধাঁধানো বিলাসবহুল সেট আগে কখনও দেখেননি দর্শক। সম্প্রতি শোনা গিয়েছে, কিছুদিন আগে আলিয়া ছবির সেটে গিয়েছিলেন। সেটের ভিতরে ঢোকা মাত্রই তিনি বাকরুদ্ধ হয়ে গিয়েছেন।  এমন জৌলুস, নিখুঁত কাজ, রাজকীয়তা বলিউড যে আগে কখনও দেখে নি তা তিনি নিজেই জানিয়েছেন। কী এমন চমক রয়েছে ছবিতে, আপাতত সেদিকেই তাকিয়ে দর্শকরা।

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র'-র নয়া চমক, না জানলেই মিস করবেন...

সূত্র থেকে শোনা যাচ্ছে, ১৯৯৯ সালের 'হাম দিল দে চুকে সনম'-এর পর কেটে গিয়েছে দীর্ঘ ২০ বছর। তারপর আর কোনদিনও একসঙ্গে দেখা যায়নি এই অভিনেতা-পরিচালক জুটিকে। শোনা যাচ্ছে, এতদিন বাদে সঞ্জয়ের ছবিতে অজয় দেবগণকে দেখা যেতে পারে।  তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। ২০২০ সালের শেষের দিকে মুক্তি পেতে চলেছে 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'।