সংকট কাটিয়ে এখন স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেননি সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সূত্র থেকে জানা গিয়েছিল তিনি নাকি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। কিন্তু ডাক্তার সূত্রে জানা গিয়েছে, আপাতত লাইফ সাপোর্টেই রয়েছেন তিনি। সম্প্রতি এ কথাই জানিয়েছেন ডাক্তাররা। তবে, ধীরে ধীরে কিংবদন্তী গায়িকার অবস্থার উন্নতি হচ্ছে।

আরও পড়ুন-শ্রীদেবী মাধুরীদের সাম্রাজ্যে ভাগ বসিয়েছিলেন তিনি, এহেন জুহি-কে নিয়ে রইল আট তথ্য...

ইন্টারনাল মেডিসিন ফিজিশিয়ান ডা, প্রতীত সামদানি লতার শারীরিক অবস্থার কথা জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন সংক্রমণ না যাওয়া অবধি তারা কিছু জানাতে পারবেন না। অন্য একজন সিনিয়র ডাক্তারও তার শারীরিক অবস্থার কথা বলতে গিয়ে বলেছেন, প্রতিনিয়ত তার শারীরিক অবস্থার দিকে নজর রাখা হচ্ছে। আশা করা হচ্ছে খুব শীঘ্রই তিনি ভাল হয়ে উঠবেন। আপাতত তাকে একটু একাই রাখা হয়েছে। কোনওভাবেই যেন তাকে বিরক্ত না করা হয়। সেই কথাও জানানো হয়েছে পরিবারকে।

আরও পড়ুন-'গাছ লাগান প্রাণ বাঁচান', জন্মদিনে এমনই বার্তা জুহির...

লতা মঙ্গেশকারের ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে,নিউমোনিয়া এবং বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন লতা। বুকের সংক্রমণের জন্যই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তার। প্রাথমিক অবস্থার থেকে এখন অনেকটাই সুস্থ হয়েছেন তিনি। লতা মঙ্গেশকরের অসুস্থতার খবর পাওযার পর থেকেই উৎকন্ঠা গোটা বলিউড। সুর সম্রাজ্ঞী যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেই প্রার্থনাই করছে গোটা দেশের মানুষ তথা গোটা বলিউড।