Asianet News BanglaAsianet News Bangla

Sabyasachi Mukherjee-মঙ্গলসূত্রের অ্যাড নাকি 'Lingerie'শ্যুট , সাহসী ছবি দিতেই চরম ট্রোলড ডিজাইনার সব্যসাচী

 সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় বলিউড ইন্ডাস্ট্রিতে তার স্টাইল এবং ডিজাইনের জন্য বেশ বিখ্যাত। সম্প্রতি  ইউনিক ডিজাইনের গহনার সম্ভার নিয়ে হাজির হয়েছেন সব্যসাচী। এবং  তার গয়নার কালেকশনের মধ্যে  মঙ্গলসূত্রের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সব্যসাচী। মঙ্গলসূত্রের কালেকশন সকলের নজর কাড়লেও মঙ্গলসূত্রের যে ছবি শেয়ার তিনি শেয়ার করেছেন তার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছেন এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার।

Lingerie ad or Mangalsutra Shoot celebrity designer Sabyasachi Mukherjee got trolled  For His Mangalsutra collection BRD
Author
Kolkata, First Published Oct 28, 2021, 12:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় বিনোদন জগতে অন্যতম বিখ্যাত নামজাদা ডিজাইনার হলেন সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। বলিউডের টপমোস্ট অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়ঙ্কা চোপড়া , অনুষ্কা শর্মার জীবনের সবচেয়ে বিশেষ দিন অর্থাৎ বিয়ের পোশাক ডিজাইন করেছেন জনপ্রিয় বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। সব্যসাচীর (Sabyasachi Mukherjee)তৈরি লেহেঙ্গাতেই বিয়ের দিন ঝলমল করে সেজে উঠেছিলেন বলি ডিভারা। এবার ক্যাটরিনার বিয়ের পোশাকও নাকি তৈরি করবেন সব্যসাচী মুখোপাধ্যায় ()Sabyasachi Mukherjee। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন ৪৫ বছরের এই ফ্যাশন ডিজাইনার। 

 

 

আরও পড়ুন-Vicky-Katrina wedding Venue- ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, কোথায় বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর, রইল দিনক্ষণ

আরও পড়ুন-Yashrat : কাশ্মীরের তুষারপাতের মধ্যেই জমে উঠেছে প্রেম, কাজের ফাঁকেই আরও কাছাকাছি যশ -নুসরত

আরও পড়ুন-Aryan Khan Drug Case- দিওয়ালিতে কি মন্নত ফিরবে আরিয়ান, ২ দিনের মধ্যে জামিন না পেলে ১৫ নভেম্বর পর্যন্ত জেল

 

সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়  (Sabyasachi Mukherjee) বলিউড ইন্ডাস্ট্রিতে তার স্টাইল এবং ডিজাইনের জন্য বেশ বিখ্যাত। বেশিরভাগ সেলিব্রিটিরাই উৎসব ছাড়াও,নিজেদের স্পেশ্যাল অনুষ্ঠানগুলির জন্যও তার পোশাক এবং গহনাগুলিও ডিজাইন করেন। সব্যসাচীর সৃষ্টি সবসময়ই সুন্দর এবং অনন্য। তবে যতবারই তার কোম্পানি নতুন কিছু লঞ্চ করেছে তখনই প্রশংসার পাশাপাশি ট্রোলিংয়ের মুখে পড়েছেন এই বাঙালি ডিজাইনার ( Celebrity Designer Sabyasachi)। এবারও তার ব্যতিক্রম নয়। সম্প্রতি  ইউনিক ডিজাইনের গহনার সম্ভার নিয়ে হাজির হয়েছেন সব্যসাচী। এবং  তার গয়নার কালেকশনের মধ্যে  মঙ্গলসূত্রের (Sabyasachi Mangalsutra Collection) বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সব্যসাচী (Celebrity Designer Sabyasachi)। যার মধ্যে রয়েছে একটি নেকলেস, কানের দুল এবং ১৮ ক্যারেট সোনার মধ্যে হীরা, কালো গোমেদ এবং কালো এনামেল সহ সিগনেটের আংটি। তবে তার মঙ্গলসূত্রের কালেকশন সকলের নজর কাড়লেও মঙ্গলসূত্রের (Sabyasachi Mangalsutra Collection) যে ছবি শেয়ার তিনি শেয়ার করেছেন তার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছেন এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার।

 

 

সব্যসাচীর (Sabyasachi Mukherjee ) শেয়ার করা ছবিতেদেখা যাচ্ছে,  একজন প্লাস সাইজের মডেল কালো ব্রা, কপালে ছোট্ট কালো টিপ এবং দুটি মঙ্গলসূত্র পরে শার্টলেস পুরুষের কাঁধে মাথা রেখে আছেন। আর এই ছবির কারণেই কটাক্ষের মুখে পড়েছেন ডিজাইনার। নেটিজেনদের একজন মন্তব্য করে লিখেছেন – আমি সব্যসাচীর কাছ থেকে এই ধরনের বিজ্ঞাপন আশা করি না। একজন আবার কমেন্ট করে লিখেছেন- আপনি আসলে কার বিজ্ঞাপন দেখাচ্ছেন । আপনার প্রচারের যত্ন নিন। একজন লিখেছেন- যাকে কিনতে হবে সে এই ছবি দেখে কিনবে না, তারপর অন্যজন লিখেছেন- জুয়েলারি শো করা ছাড়া উপায় নেই। ক্ষোভ প্রকাশ করে একজন বলেছেন- এটা বয়কট কর এখনই,কারণ এটি অশ্লীল গহনার হাব হয়ে উঠেছে। অন্য একজন লিখেছেন – ছবি দেখে ভেবেছিলাম এটি একটি অন্তরঙ্গ পরিধানের বিজ্ঞাপন পরে আপনার অন্তরঙ্গ সূক্ষ্ম গহনার বিবরণ চোখে পড়ল। গয়নার এই ধরনের বিজ্ঞাপন দেখে রীতিমতো ফুঁসে উঠেছেন নেটিজেনদের একাংশ। নেটদুনিয়ায় চরম রোষের মুখে পড়েছেন এই বিখ্যাত বাঙালি ডিজাইনার। যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়।  সম্প্রতি তিনি এইচএন্ডএম কোম্পানির সঙ্গে যৌথভাবে কাজ করছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios