Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Bail- 'একজন বাবা হিসেবে আমি খুব স্বস্তি পেলাম', আরিয়ান জামিনে পোস্ট মাধবনের

বাড়ি ফিরছে না ছেলে, চোখের জলে ভাসছিল খান পরিবার, সকলেই ছিল শাহরুখ খানের পাশে। জামিন হতেই সোশ্যাল মিডিয়ায় সেলেবদের পোস্ট। 

Madhavan post on aryan khan bail an emotional note bjc
Author
Kolkata, First Published Oct 29, 2021, 9:31 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সেলেবরা (Bollywood) আরিয়ান পাশে এসে দাঁড়িয়েছে প্রথম থেকেই। আরিয়ান খান গ্রেফতার (Aryan Khan Arrest) হবার পরই মান্নাতে ছুটে গিয়েছিলেন সলমন খান (Salman Khan) গিয়েছিলেন হৃত্বিক রোশনের (Hrithik Roshan)  প্রাক্তন স্ত্রী সুজান খান। শাহরুখের সকলেরই সঙ্গে সম্পর্ক ভীষণ রকম ভাবে মধুর। বি-টাউনের কান পাতলে শোনা যায় যার কেউ নেই তার জন্য শাহরুখ খানের (Shah Rukh Khan) দরজা রয়েছে খোলা। কিং খান (King Khan) সকলের বিপদে পাশে রয়েছেন। তাই তার বিপদেও সকলে এক সঙ্গে প্রার্থণা করেন। সলমন খানের (Salman Khan) মা-বাবা সেলিম ও হেলেনও রাত দিন প্রার্থণা করেছেন।

হাজার চেষ্টা হাজার কাকুতি-মিনতির পরও মিলছিল না আরিয়ানের জামিন (Aryan Khan Bail)। চোখের জলে দিন কাটছে শাহরুখ খান (Shah Rukh Khan) ও গৌরী খানের (Gauri Khan)। দ্রুত আরিয়ান মুক্তি পাক দিনরাত প্রার্থনা করছে এই দম্পতি। আস্ত একটি খোলা চিঠি লিখে ফেলেছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। আরিয়ান খান এর উদ্দেশ্যে মন খুলে কিছু কথা তিনি পোস্ট করেছিলেন। আরিয়ান গ্রেফতার (Aryan Khan Arrest) হবার প্রথম এক সপ্তাহের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Socail Media) ঝড় ওঠে।

 

 

এবার জামিন পেতেই সেলেব মহল ফেলল স্বস্তির নিঃশ্বাস। অভিনেতা মাধবন (Madhavan) লেখেন, তিনিও বাবা, তাই বাবা হিসেবে তিনি জানেন শাহরুখের যন্ত্রণা ঠিক কতটা। সোশ্যাল মিডিয়ায় তাই লিখলেন তিনি। ভগবানকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করলেন 'বাবা হিসেবে খুব স্বস্তি পেলাম। এবার সব ভালো হোক।' কেবল তিনিই নন, সঙ্গে আরও বহু তারকাই একই পোস্ট করেছেন আরিয়ানের জামিনের খবর পাওয়া মাত্র। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

যদিও আরিয়ানের (Aryan Khan) বৃহস্পতিবার বাড়ি ফেরা হয়নি। বেশ কিছু কাগজের কাজ বাকি ছিল। সেগুলো শেষ করে শুক্রবার ফাইনাল বেল (Bail) নিয়ে ফেরা হবে বাড়িতে। তারই মাঝে খুশির মেজাজ মন্নত (Mannat)। দীর্ঘদিন গৌরী খাান (Gauri Khan) বন্ধ রেখেছিলেন আনন্দ উৎসব। বন্ধ ছিল বাড়িতে মিষ্টি রান্না বা ঢোকাও। এবার খানিক স্বস্তি। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনের আগেই বাড়ি ফিরছে আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুভেচ্ছা বার্তার ঝড়। সকলেই পাশে রয়েছে আরিয়ানের (Aryan Khan)। দীর্ঘদিন পর বাড়িতে ফিরছে রাজপুত্র, সকলেই তাঁকে স্বাগত জানাতে ভিড় মজায় মন্নতের (mannat) সামনে। 

     Madhavan post on aryan khan bail an emotional note bjc

Madhavan post on aryan khan bail an emotional note bjc

Follow Us:
Download App:
  • android
  • ios