সুশান্ত সিং রাজপুত কেসে দেড় মাসের মধ্যে জেরা করা হয়েছে ৩৭ জনকে। মুম্বই পুলিশ এখনও চালিয়ে যাচ্ছে তদন্ত। সুশান্তের পরিবারের সদস্য থেকে শুরু করে তাঁর মনোবিদ, সকলেই পেয়েছেন ডাক। সুশান্তের মৃত্যুর পর বলিউডের অন্দরমহল নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। পুলিশ তাঁকেও পাঠিয়েছেন সমন। তবে সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটিজেনরা দুজনকে এক কথায় করে তুলেছে একঘরে তাঁরা হলেন করণ জোহার ও মহেশ ভাট। 

আরও পড়ুনঃ কীভাবে করোনার রোগীরা মানসিক অবসাদের শিকার হয়, নিজের অভিজ্ঞতা দিয়ে বোঝালেন বিগ বি

মহারাষ্ট্রের হোমমিনিস্টার অনীল দেশমুখ জানিয়েছেন, মহেশ ভাটের কাঠে পৌঁচ্ছে গিয়েছে সমন। সোমবার দুপুরে তাঁকে জেরা করা হবে। যদিও এখনও পর্যন্ত মহেশের তরফ থেকে কোনও উত্তরই আসেনি। পাশাপাশি হোমমিনিস্টার আরও জানান, যে প্রয়োজনে ডাকা হবে করণ জোহারকেও। সুশান্ত সিং রাজপুতের কেসে উঠে আসা একাধিক তথ্য অনুযায়ী বলিউডের কোঁ ঠাঁসা করে দেওয়াকেই প্রাথমিকভাবে অবসাদের কারণ হিসেবে দেখছেন সকলে। 

সোশ্যাল মিডিয়ায় জাস্টিস ফর সুশান্তে লক্ষ লক্ষ বার উঠে আসে মহেশ ভাটের নাম। উঠে আসে রিয়ার সঙ্গে সম্পর্ক নিয়েও একাধিক খবর। যদিও এখন সবটাই ক্ষতিয়ে দেখছেন পুলিশ। সকলের দাবি ছিল, পুলিশ কেন ডেকে পাঠাচ্ছেন না মহেশ ভাট ও করণ জোহারকে। এবার সকলের সেই ইচ্ছা পূরণ হল। ডেকে পাঠানো হয়েছে মহেশকে। এখন সোমবার দুপুরে কী কী তথ্য উঠে আসে তার অপেক্ষায় নেটদুনিয়া।