না, ছেলেদের অবিশ্বাস করা নয়। ছেলেদের প্রতি তাঁর অনুভুতি বা ভরসা, কোনওটাই কম নয়। কিন্তু পরিস্থিতি তাঁকে এমনটাই বিশ্বাস করতে শিখিয়ে দিয়েছে। প্রথম থেকেই নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা। আরবাজের সঙ্গে তাঁর বিয়ের সিদ্ধান্ত নেওয়া রাতে। কিন্তু সেই সিদ্ধান্ত এতটাও সহজ ছিল না। তাঁর শুভাকাঙ্খীরা অনুরোধ করেছিলেন বারে বারে ভেবে দেখার জন্য। 

আরও পড়ুন-'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

প্রতিটা বাড়িতেই ডিভোর্স নিয়ে এখনও একটা চাপা খারাপ লাগা থেকেই যায়। তাই শেষ পর্যন্ত সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টাই করেন প্রতিটা মানুষ। কিন্তু শেষ রক্ষা হল না। প্রতিটা ক্ষেত্রেই হাজার একবার ভেবে সিদ্ধান্ত নিয়েছিলেন মালাইকা। তবে তাঁর মতে ছেলেরা খুব সহজেই সম্পর্ক থেকে এগিয়ে যেতে পারে। তবে ছেলেদের সম্পর্কে তাঁর কোনও খারাপ ধারণা নেই। 

আরও পড়ুন-পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী

করিনার শো-তে এসে ডিভোর্স নিয়ে খোলামেলা কথা বলেছিলেন করিনা কাপুর। তিনি এই নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ করেন না। কিন্তু ডিভোর্স নিয়ে একটা কথা সাফ জানিয়ে দেন মালাইকা, তিনি ভালো আছেন। সকলের ভালো থাকাটা খুব প্রয়োজন। তাই একটা সময় গিয়ে এই সিদ্ধান্তটা নিতেই হয়, হয়তো পরিবর্তন অনেক কিছুরই ঘটে। তবে মালাইকা যে বর্তমানে ভালোই আছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা