Asianet News BanglaAsianet News Bangla

Malaika Arora- ভক্তের আবদার, মালাইকাকে কাছে পেয়েই গালে হাত, মুহূর্তে কী করলেন হটডিভা

শরীরের ভাজ থেকে শুরু করে ফিটনেস, রূপের ছটায় বয়সকে টেক্কা দিয়ে সকলের সঙ্গে পাল্লা দিয়ে আজও লাইমলাইটে মালাইকা আরোরা। 

malaika arora share a video with her little fan bjc
Author
Kolkata, First Published Nov 16, 2021, 11:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালাইকা আরোরা (malaika Arora) মানেই একরাশ ভালোলাগা। বলিউডের এই সেলেবের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। ছাইয়া ছাইয়া গান এখন অতীত, মালাইকার হট ফিগার এখন ইউএসপি হয়ে গিয়েছে সেলেব দুনিয়ায়। মালাইকা (malaika Arora) বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। তার প্রতিটা পোস্ট মুহূর্তে ভাইরাল (Viral ) হতে সময় নেয় না। শরীরের ভাজ থেকে শুরু করে ফিটনেস, রূপের ছটায় বয়সকে টেক্কা দিয়ে সকলের সঙ্গে পাল্লা দিয়ে আজও লাইমলাইটে মালাইকা আরোরা (malaika Arora)।

ফ্যাশন ব়্যাম্প (fashion Ramp) হোক বা মিডনাইট পার্টি, মালাইকা স্টাইল স্টেটমেন্ট যেন বর্তমানে ট্রেন্ড। এই ঝড়েই কাবু আট থেকে আশি। বর্তমানে একাধিক রিয়্যালিটি শোতে (Reality Show) জায়গা করে নিয়েছে মালাইকা আরোরা (malaika Arora)। সিনেমার পর্দায় দেখা না মিললেও রিয়েলিটি শোয়ের বিচারকের ভূমিকায় মাঝেমধ্যেই উঁকি দিচ্ছেন তিনি। কখনো সুপারমডেল কখনো আবার ডান্স রিয়েলিটি শো, তার পোষাক ও তার উপস্থিতি সর্বদাই আলোচনার বিষয়।

 

 

এমনই পরিস্থিতিতে এক মজার ভিডিও শেয়ার করলেন মালাইকা। বরাবরই ছোটদের তিনি খুব ভালোবাসেন। অন এসে মিশে যেতে পারেন সকলের সঙ্গে। আরি দিনটা যদি হয়ে থাকে শিশু দিবস, (children's Day) ) তবে তো আর আলাদা করে কিছু বলার থাকে না। তাই খুদে ভক্তদের কাছে টেনে দিব্যি গল্প করলেন মালাইকা। এক ভক্তের ইচ্ছে হলে মালাইকার গাল দুটো ধরে, শিশুকে না করেও বসল তা, রাগ নয় মালইকা একগাল হেসে বেশ খুশি হলেন ভক্তের কাণ্ড দেখে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন তিনি সকলের সঙ্গে। মুহূর্তে তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

বর্তমানে মালাইকা আরোরা উড কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ ব্যস্ত। মাঝে মধ্যেই তাদের দেখা যায় নানা প্রান্তে। কখনো পার্টি কখনো আবার একসঙ্গে শপিং কিংবা ডিনার ডেটিং। মালাইকা মানি এখন ভরা যৌবন, কারবার তালিকায় বয়সের কোনো হিসেব নিকেষ। যতই দিন যাচ্ছে মালাইকার রুপ যেন ততই ফেটে পড়ছে। নেটদুনিয়ায় বর্তমানে চর্চা বিষয়ে একটি কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা অর্জুন, এই বিষয়ের মালাইকা কিছু না জানালেও অর্জুন কাপুর জানিয়েছিলেন এখনই কোন এসব সিদ্ধান্ত নয়। এখন কাজের দিকে মন দিতে হবে। পরে কিছু হইলে নিশ্চয়ই জানানো হবে। কবে থেকে শুরু হয়েছে অপেক্ষায় পালা, এখন দেখার কবে মিলে সুসংবাদ।

      আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     malaika arora share a video with her little fan bjc

malaika arora share a video with her little fan bjc

Follow Us:
Download App:
  • android
  • ios