সানি লিওন নামটা শুনলেই  প্রথমেই যেই জিনিসগুলি মাথায় আসত সেঅ তকমা ঝেড়ে ফেলে তিনি এখন বলিউডের অভিনেত্রী। সম্প্রটি নয়া অবতারে ধরা দিলেন সানি লিওন। তবে সাধারণ কোনও চরিত্রে নয়, সুপারহিরোইনের চরিত্রে তাকে এবার দেখা যাবে। সম্প্রতি কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও পোস্ট করেছিলেন। পোস্ট করা মাত্রই দর্শকদের মধ্যে তা নিয়ে কৌতুহলের সৃষ্টি হয়।

আরও পড়ুন-১৪ বছরের সম্পর্কের পর বিয়ে, পোশাক থেকে শুরু করে অতিথি তালিকা, প্রস্তুতি সারলেন জুন মালিয়া...

ভিডিওটিতে সানিকে ব্লন্ড হেয়ার আর সুপার হিরোইনের কস্টিউমে দেখা যাচ্ছে। তাকে যে অবতারে দেখা যাচ্ছে  তার নাম 'কোর'। এই কোর পৃথিবীকে খারাপ শক্তি থেকে রক্ষা করতে আসছে। সেখানে দেখা যাচ্ছে, কালো সুপার হিরোইনের কস্টিউম পরে  কখনও কোনও বহুতলের উপরে দাঁড়িয়ে শহরের পরিস্থিতির উফর নজর রাখছেন, কখনও আবার ধ্বংস হতে বসা শহরের মাঝখান দিয়ে হেঁটে আসছেন। শুধু তাই নয় কোরের একটি সুপারকারও রয়েছে সুপারহিরোইনের।  পুরো ভিডিওটিতেই ভিএফএক্স-এর প্রচুর কাজ রয়েছে। যেটি দেখতে অনেকটা ভিডিও গেমের মতোন লাগছে। এটি আদৌ কোনও ভিডিও গেম, নাকি কোনও ছবি, বা মিউডিক ভিডিও তা এখনও পর্যন্ত জানাননি অভিনেত্রী।

আরও পড়ুন-সুপ্রিয়া দেবীর সঙ্গে ছবি শেয়ার করলেন নাতি, জানালেন অভিনয়ে আসার পেছনের রহস্য...

সানি জানিয়েছেন, সুপারহিরোর চরিত্র নিয়ে অনেকদিন ধরেই ভাবনাচিন্তা ছিল। তারপরই এই চরিত্রটি তিনি বেছে নিয়েছেন। প্রজেক্টটির প্রযোজনা করেছেন সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট। সহ প্রযোজনা করছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার।  ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার  মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। শুধু তাই নয়, সানির এই লুকসে অনেকেই অবাক। কমেন্ট বক্স এও কমেন্টের ঝড় বয়ে গেছে। সবাইকে চমকে দিয়ে তিনি কতটা প্যাশনেট তা আবারও প্রমাণ করলেন তিনি।