Asianet News BanglaAsianet News Bangla

'ভার্চুয়াল শ্লীলতাহানি'র শিকার সোনাক্ষী, লাগাতার অশালীন হুমকিতে গ্রেফতার যুবক

  • ভার্চুয়াল শ্লীলতাহানির শিকার খামোশ কন্যা সোনাক্ষী
  •  ১৪ আগস্ট পুলিশের সাইবার সেলে অভিযোগ জানান সোনাক্ষী
  •  গতকালই ঔরঙ্গাবাদ থেকে বছর ২৭- এর শশীকান্তকে গ্রেফতার করা হয়েছে
  • শশীকান্তকে গ্রেফতারের পর মুম্বই পুলিশের সাইবার সেলকে ধন্যবাদ জানিয়েছেন দাবাং গার্ল
man arrested for cyber bullying on Sonakshi Sinha and other actors BRD
Author
Kolkata, First Published Aug 22, 2020, 11:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষী। সম্প্রতি ভার্চুয়াল দুনিয়ায় যেহারে অপরাধ বাড়ছে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন দাবাং খ্যাত অভিনেত্রী সোনাক্ষী। গত ৭ আগস্ট ইনস্টাগ্রামে অনলাইন সাইবার বুলিং প্রতিরোধের উদ্দেশ্যে মিশন জোশের সঙ্গে মিলিত হয়ে 'আব বাস' নামে একটি ক্যাম্পেনের সঙ্গে যুক্ত হন।  সেখানেই একটি ভিডিও প্রকাশ করে সোনাক্ষী সিনহা। ভিডিও প্রকাশ করার পরই 'ভার্চুয়াল শ্লীলতাহানি'র শিকার হন খামোশ কন্যা। ওই ভিডিওতে শশীকান্ত যাদব নামে এক ব্যক্তি অশালীন মন্তব্য করা শুরু করেন। শুধু সোনাক্ষীই নন, একাধিক তারকাদের উদ্দেশ্যেই তিনি কুরুচিকর মন্তব্য করেন শশীকান্ত সহ আর অনেকেই।

আরও পড়ুন-'সুশান্তের ঘরের তালা ভাঙার পরেই কেউ ভিতরে ঢুকতে দেয়নি', ভিডিওবার্তায় দাবি চাবিওয়ালার...

আরও পড়ুন-মরণাপন্ন রোগীকে বাঁচাতে 'বাথরুম স্ক্রাবার', মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া, ভিডিও ভাইরাল...

 


সোনাক্ষী এই অশালীন কমেন্ট দেখেই তাদের একাধিকবার এই ধরণের মন্তব্য করতে বারন করেন। কিন্তু তারা কেউই অভিনেত্রীর কথাতে পাত্তা দেননি। শেষমেষ কোনও সুরাহা না পেয়ে গত ১৪ আগস্ট সোনাক্ষী ও তার পুরো টিম মুম্বই পুলিশের সাইবার সেলে অভিযোগ জানান। এবং গতকালই তার অভিযোগের ভিত্তিতে ঔরঙ্গাবাদ থেকে  বছর ২৭- এর শশীকান্তকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের সাইবার সেল। সম্প্রতি নিজে ইনস্টাগ্রামে সেই খবর জানিয়েছেন সোনাক্ষী,

 

 

বলি অভিনেত্রী সোনাক্ষীর পোস্টে সাইবার বুলিং এবং অশালীন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করার অভিযোগ রয়েছেশশীকান্ত নামের ওই ব্যক্তির বিরুদ্ধে। সোনাক্ষীর অভিযোগের ভিত্তিতে ঔরঙ্গাবাদ থেকে শশীকান্তকে গ্রেফতারের পর মুম্বই পুলিশের সাইবার সেলকে ধন্যবাদ জানিয়েছেন সোনাক্ষী। এছাড়া যেহারে গোটা দেশে ভার্চুয়াল শ্লীলতাহানি শিকার হচ্ছে প্রত্যেকে এবং সাইবার বুলিং-এর বিরুদ্ধেও কড়া প্রতিবাদের ডাক দিয়েছেন দাবাং গার্ল।

Follow Us:
Download App:
  • android
  • ios