Asianet News BanglaAsianet News Bangla

Manushi Chhillar- প্রথম ছবি, নিজেকে নিংড়ে দিয়ে পৃথ্বীরাজ-এ অভিনয়, জানালেন মানসী

ছবির নাম পৃথ্বীরাজ। সদ্য এই ছবিটি যার সামনে আসতে ছবি নিয়ে মুখ খুললেন মানসী।

Manushi Chhillar opens up on her upcoming film Prithviraj bjc
Author
Kolkata, First Published Nov 16, 2021, 10:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রথম ছবি কিরে সকলের স্বপ্ন থাকে চূড়ান্ত। এই একটা সুযোগের অপেক্ষায় বছর বছর বি-টাউনের (Bollywood) পড়ে থাকে শত শত মানুষ। কতজনের প্রতিভা সঠিকভাবে মেলে ধরার সুযোগ মেলে না। আর যদিও বা সুযোগ মেলে কতজনই বা পারে তার সঠিক মূল্য দিতে। এই কারণে কিছু জন টিকে যায় আর বেশ কিছু জনের স্বপ্ন অধরাই থেকে যায়। তবে হাতে পাওয়া মস্ত বড় সুযোগ নিয়ে এমন কোনো ঝুঁকি নেননি মানসী চিল্লার (Manushi Chhillar)। ২০১৭ থেকেই সকলের কাছে পরিচিত মুখ মানসী।

মডেলিং এর দুনিয়ায় তার আধিপত্য কতটা তা এতদিনে সকলেরই জানা হয়ে গিয়েছে। তবে বিটাউনে ডেবিউ করার ইচ্ছা থাকলেও মিলছিল না তেমন কোনো সুযোগ। এবার অবশেষে হতে চলেছে স্বপ্ন পূরণ। কল পেয়েছিলেন তিনি অক্ষয় কুমারের (Akshay Kumar)  কাছ থেকে। ছবির নাম পৃথ্বীরাজ (Prithviraj)। সদ্য এই ছবিটি যার সামনে আসতে ছবি নিয়ে মুখ খুললেন মানসী। জানালেন কতটুকু কঠোর পরিশ্রম করে এই ছবিতে তিনি নিজের জায়গা পাকা করার চেষ্টা করেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ঘোড়ার পিঠে বসে রয়েছেন মানসী সেই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল (Viral Post)।

 

 

এদিন মানুষই নিজেই জানালেন, এই ছবিটি তৈরি করতে তিনি কতটা নিজের হৃদয় ঢেলে দিয়েছিলেন। চোখের জল থেকে শুরু করে কঠোর পরিশ্রম ভালোবাসা সবটুকু দিয়ে কানায় কানায় পূর্ণ করার চেষ্টা করেছে নিজের চরিত্রকে। নিজের প্রথম ছবি তাই যত্নে কোন ত্রুটি নেই,  এমনিতেই অক্ষয় কুমারের (Akshay Kumar) সিনেমা, গত কয়েক বছরের ট্রেন বলছে অক্ষয় কুমার (Akshay Kumar) পর্দায় থাকা মানেই বক্স অফিসে হিট।

আর এই চরম সুযোগটা হাতছাড়া করতে নারাজ ছিলেন মানসী। আর ঠিক সেই কারণেই নিজেকে নিংড়ে দিয়ে ১০০% সেরা অভিনয়টা করার চেষ্টা করেছেন। যাতে তাকে পর্দায় দেখে মনে না হয় এটাই তার প্রথম কাজ। ছবিতে পৃথ্বীরাজ চোহানের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। ৫০ বছরের পূর্তী যশ রাজ ফিল্মস-এর। সেই উপলক্ষ্যেই এই ছবির সেলিব্রেশন। আর তাই ছবির প্রতি কোনও ঝুঁকি নেননি মানসী। ২১ জানুয়ারী ২০২২-এই মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রযোজক সংস্থাকে ধন্যবাদ জানিয়ে মনসী জানান, তিনি কখনই চাননি যে বিশাল বড় কোনও ছবি ছাড়া তিনি অভিনয় করবে না। কিন্তু তাঁকে এত বড় একটা সুিযোগ করে দেওয়ার জন্য যশরাজ ফিল্মসের কাছে কৃতজ্ঞ মানসী। 

      আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     Manushi Chhillar opens up on her upcoming film Prithviraj bjc

Manushi Chhillar opens up on her upcoming film Prithviraj bjc

Follow Us:
Download App:
  • android
  • ios