করোনা আতঙ্ক বাড়ছে বই কমছে না। ভয় ভয় দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে দ্রুতগতিতে ছড়িয়ে চলেছিল করোনা ভাইরাস। মহারাষ্ট্রে ফের আক্রান্ত হল জনা দশেকেরও বেশি। ভারতে মোট আড়াই হাজারেরও বেশি ঠেকেছে করোনা আক্রান্তের সংখ্যা। সরকার থেকে শুরু করে প্রত্যেক সেলেব্রিটি অনুরোধ জানাচ্ছেন সকলকে বাড়িতে থাকার জন্য। এরই মধ্যে বলিউড তারকারা নিজেদের ভক্তদের মনোরঞ্জনের জন্য বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। 

আরও পড়ুনঃঅঙ্কিতার বিল্ডিংয়ে মিলল করোনা, গত মাসে স্পেন থেকে ফিরেছেন সেই ব্যক্তি

আরও পড়ুনঃময়ূরের পর তিমি মাছ, দূষণমুক্ত মুম্বইয়ে একে একে দেখা মিলছে নানা জীবের

নিত্যদিন ইন্টারেস্টিং কিছু না কিছু পোস্ট করে ভক্তদের বিনোদন জুগিয়ে চলেছেন তাঁরা। বলিউড তারকারা নিজের ভক্তদের কেবল বিনোদনই নয়, টিপস দিচ্ছেন সুস্থ থাকার বিষয়ও। ওয়ার্ক আউট শরীরের পক্ষে কতটা জরুরি তা আর নতুন করে বলার কিছু নেই। বলিউড তারকাদের মধ্যে কেউ যদি ফিটনেস নিয়ে অত্যন্ত সতর্ক হয়ে থাকেন তিনি হলেন মিলিন্দ সোমান। তবে মিলিন্দের চেয়েও বেশি সচেতন তাঁর ৮১ বছর বয়সী মা, ঊষা সোমান।

আরও পড়ুনঃ'মহাভারত নিয়ে একতা ছেলেখেলা করেছে', বিস্ফোরক মুকেশ খান্না

আর পাঁচজন কম বয়সীদের মত তিনিও বাড়ির ছাদে রোদের মধ্যে অঙ্কিতার সঙ্গে তাল মিলিয়ে ওয়ার্ক আউট করে গেলেন। বয়স অনুযায়ী সহজ কোনও এক্সারসাইজ বেছে নেননি তিনি। বরং বেছে বেছে কঠিন ওয়ার্ক আউট গুলোই করা পছন্দ করেন তিনি। মিলিন্দ নিজের স্ত্রী অঙ্কিতা এবং মায়ের এই ভিডিও করে পোস্ট করেন ইনস্টাগ্রামে। যা এখন রীতিমত ভাইরাল।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা