একের পর এক দীপাবলির শুভেচ্ছায় মাতোয়ারা গোটা বলিউড। গত শনিবার থেকেই দীপাবলি সেলিব্রেশনে মেতে উঠেছে বলি সেলেবরা। প্রিয়জনের সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও পোস্ট করেছে নিজেদের ইনস্টাগ্রাম-এ। সোশ্যাল মিডিয়া খুললে যেন চোখ সরানো যাচ্ছে না। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরাই ভক্তদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।  তাদের সবাইকে চমকে দিয়ে নয়া চমক দিলেন বলিউডের ফিটনেস এক্সপার্ট মিলিন্দ সোমান।

 

বি-টাউনের সেলিবিট্রিদের থেকে একটু অন্যভাবে শুভেচ্ছা জানালেন সোমান। শুধু তাই নয় শুভেচ্ছার সঙ্গে একটি বার্তাও শেয়ার করলেন ভক্তদের উদ্দেশ্যে। সম্প্রতি একটি ছবি  পোস্ট করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে, ধুতি পরে পতাকা হাতে তিনি দৌঁড়চ্ছেন। বয়স যে নিছকই কেবল সংখ্যামাত্র ৫৩ বছর বয়সে আবারও তিনি প্রমাণ করে দিলেন।

আরও পড়ুন -৩ ডিগ্রি সেলসিয়াসেও বরফ জলে উষ্ণতায় মজলেন মিলিন্দ-অঙ্কিতা, দেখুন সেই নজরকাড়া ছবি...

বরাবরই ফিটনেস ফ্রিক মিলিন্দ। শরীর ও মনে এতটাই ফিট তিনি যে কাউকে এখনও হারিয়ে দিতে পারেন অনায়াসে। ধুতি পরে ২৫ কিলোমিটার টানা দৌঁড়েছেন মিলিন্দ। এখনও পর্যন্ত দৌঁড়ে সবচেয়ে বেশি দুরত্ব তিনিই অতিক্রম করেছেন বলে দাবি মিলিন্দের। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দীপাবলির শুভেচ্ছা বার্তার পাশাপাশি নিজের এই ছবিই পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন-দীপাবলিতে ছোটদের নিয়েই পার্টিতে মাতলেন সানি, মায়ের হাত ধরে একই পোশাকে হাজির নিশা...

দীপাবলির রীতি ও ঐতিহ্য মেনে দেশীয় পোশাক যেমন পড়েছেন এর পাশাপাশি ফিটনেস মন্ত্রও দিয়েছেন ভক্তদের উদ্দেশ্যে। ধুতি পরে যে খুব ভাল দৌঁড়ানো যায় না এটা সকলেরই জানা। কিন্তু নিজের ইচ্ছা থাকলে কোনওকিছুই বাধা হয়ে দাঁড়ায় না। সেই বার্তায় জানিয়েছেন মিলিন্দ। তার এই কান্ড দেখে ফ্যানেরাও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছন এবং এইভাবেই এগিয়ে যাওয়ার কথা বলেছেন। শুধু তাই নয় মিলিন্দকে উৎসাহ দিয়ে অঙ্কিতা বলেছেন, 'এগিয়ে যাও'। তার উত্তরে মিলিন্দ জানিয়েছেন, 'আমি সবসময় এটাই করে চলেছি'।