Asianet News BanglaAsianet News Bangla

শেষ পর্যন্ত মির্জাপুর কার দখলে, গুড্ডু নাকি গোলু, আসছে সিজেন ৩

 প্রথম সিজেনের সফলতার পর ২০২০ সালে মুক্তি পায় মির্জাপুরের দ্বিতীয় পার্ট। যা রেকর্ড তৈরি করে। দর্শকদের মধ্যে সাড়া ফেলে দেয় সিজেন ২। এবার পালা সিজন থ্রি-র। 

Mirzapur season 3 about to come, know predicted plot bjc
Author
Kolkata, First Published Jul 21, 2021, 12:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ওটিটি প্ল্যাটফর্মে সর্বাধিক জনপ্রিয় ওয়েবসিরিজ-এর তালিকায় একেবারে প্রথম দিকেই রয়েছে ‘মির্জাপুর’। ২০১৮ সালে প্রথম সিজেন মুক্তি পাওয়ার পর থেকেই এই সিরিজের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। প্রথম সিজেনের সফলতার পর ২০২০ সালে মুক্তি পায় মির্জাপুরের দ্বিতীয় পার্ট। যা রেকর্ড তৈরি করে। দর্শকদের মধ্যে সাড়া ফেলে দেয় সিজেন ২। 

আরও পড়ুন- মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

আরও পড়ুন- স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

অ্যামাজন প্রাইমের এই অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজকে আপন করে নিয়ে ছিল সকলেই। কালিন ভাইয়ের ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠির অভিনয় এক কথায় অসাধারণ। অন্যদিকে গুড্ডুর ভূমিকায় আলি ফজল এবং মুন্নার ভূমিকায় দিবেন্দু শর্মার অভিনয় চারিদিকে সাড়া ফেলে দেয়। সিজেন ২-তে দেখা গিয়েছিল গুড্ডু মুন্নাকে মেরে ফেলে। অন্যদিকে কালিন ভাইকে শরদ বাঁচিয়ে নিয়ে আসে। এরপর থেকেই দর্শকদের মনে প্রশ্ন জাগে তবে কি তৃতীয় সিজেন আসবে! সেই প্রশ্নের উত্তর দিলেন এক্সেল এন্টারটেন্মেন্টের সহপ্রযোজক রিতেশ সিধওয়ানি। 

একটি প্রথম সারীর সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ নতুন সিজেনের গল্প লেখার কাজ সম্পূর্ণ হয়েছে। এই বছরেই শুটিং শুরু করার কথা ছিল তবে করোনা অতিমারির জন্য কাজ শুরু করা যায়নি। এখন শুটিং- এর ছাড়পত্র পাওয়া গেলেও টানা বৃষ্টির কারণে কাজ করা যাচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজ শুরু হবে’। রিতেশের কথা অনুযায়ী আগামী বছরে

Follow Us:
Download App:
  • android
  • ios