সমুদ্রসৈকতে সাংঘাতিক হট পোজে মোনালিসা। ছবি দেখে স্বাভাবিকভাবে ঘাম ঝড়েছে ভোজপুরী অভিনেত্রীর ভক্তদের। সেখানেই ছুটে এসেছে একদল মোরাল পুলিসিংয়ের লোকজন। সেই নেটিজেনরা ইতিমধ্যেই মোনালিসাকে নিয়ে শুরু করেছে সমালোচনা। এমন 'অশ্লীল' পোজে তাঁর ছবি তোলা উচিত হয়নি বলেই দাবি তাদের। যদিও এসবে একেবারেই কান দেন না মোনা। বরং নিত্যদিন নিজের নতুন টোনড চেহারা ফ্লন্ট করেন। তবে তাঁর এই ছবির সঙ্গে তুলনা করে হয়েছে পুনম পান্ডের গোয়ার ঘটনার সঙ্গে। তাঁর মতই নাকি সমুদ্রসৈকতে মোনালিসা 'অশ্লীল আচরণ' করছেন।

দিন কতক আগে তাঁর আরও একটি ছবিতে মুগ্ধ হয়েছিল ভক্তরা। ডেনিম জাম্পস্যুট ছবি পোস্ট করেছিলেন মোনালিসা। একটি বিজ্ঞাপনের ফোটোশ্যুট পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছিলেন নেটদুনিয়ার হটকেক। ছোট্ট ডেনিম পোশাক কেন পরে, প্রশ্ন করে নেটিজেনরা। এমনকি তাঁকে নিয়ে চলেছিল তর্ক বিতর্ক। খোলামেলা পোশাকে মোনালিসা এই প্রথম প্রকাশ্যে আসেননি। তবুও তাঁকে ট্রোল করে নিন্দুকরা বলে উঠেছিল, প্যান্ট কোথায়, "প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি।" 

আরও পড়ুনঃদর্শনা-অঙ্কুশের নতুন পথচলা, সমুদ্রসৈকতেই শুরু হল তাঁদের কাহিনি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sun ☀️ Rays... Sea 🌊, Waves, Beach , Messy Hair and Me.... #goodmorning #world

A post shared by MONALISA (@aslimonalisa) on Nov 8, 2020 at 10:13pm PST

 

যদিও এসবের কোনও জবাবই দেননি মোনা। প্রসঙ্গত, নেটদুনিয়ার সেনসেশন মোনালিসার নয়া ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় সাইবারবাসীরা। সম্প্রতি কালো রঙের লেসি টপ পরে ধরা দিয়েছিলেন মোনালিসা। তাঁর কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল। এবং তাতেই চোখ ঘুরল নেটবাসীর। দিন কতক আগে স্যুইমসুটে স্যুইমিং পুলের ধারে শুয়ে মোনালিসা। যদিও ছবিটি বেশ পুরনো। লকডাউনে পুরনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন।