ফের সংবাদ শিরোনামে বলিউডি বাদশাহ। এক তরুণীর চাঞ্চল্যকর মন্তব্যকে কেন্দ্র করে উঠে এল শাহরুখের নাম। তরুণীর কথা অনুযায়ী, শাহরুখ নাকি তার বাবা! পড়ে অবাক হচ্ছেন? হ্যাঁ আপনার মতো অবাক হয়েছিলেন বিগ-বিও। যখন তরুণীর মুখে এমন কথা তিনি শুনলেন কেবিসি-এর সেটে।

'ব্রহ্মাস্ত্র'-র নয়া চমক, না জানলেই মিস করবেন

ঠিক কী ঘটেছে?
সম্প্রতি টেলিভিশনে একটি প্রোমো ঘোরাফেরা করছে। সেখান থেকে জানা যাচ্ছে, জনপ্রিয় রিয়্যালিটি শো কেবিসি-তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন ওই তরুণী। সেখানে তাকে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে নানান প্রশ্ন করছিলেন সঞ্চালক বিগ-বি। তাকে প্রশ্ন করা হয়, কেমন ধরণের স্বামী তার চাই। উত্তরে তরুণী সটান উত্তর দেন, শাহরুখ খানের মতো বরই তার পছন্দ। আরও পরিষ্কার করে তিনি এও জানিয়ে দেন, ডিডিএলজে ছবির শাহরুখের মতো ব্যক্তিকেই বর হিসেবে চান তিনি।

নজরকাড়া গাঙ্গুবাঈ-এর সেট, জানুন কী বললেন আলিয়া

এই পর্যন্ত ঠিকই ছিল। এরপরেই ওই তরুণী জানান, শাহরুখ খান নাকি তাঁর মা-এর স্বামী। কিন্তু কিভাবে? উত্তরে তরুণী বলেন, তাঁর মা-এর নাম গৌরী। আর তাই তাঁর মা শাহরুখ খানকে নিজের স্বামী বলে মনে করেন। আর এই কথা বলা মাত্রই, উপস্থিত সকল দর্শক-শ্রোতাদের হাসি আর থামে না। 

আলুপোস্তের টানে বারবার ফিরে আসেন এই শহরে, জানালেন আউট অফ লাভ-এর রসিকা

প্রসঙ্গত, এই মুহূর্তে শাহরুখ খানকে ঘন ঘন রুপোলি পর্দায় দেখা না গেলেও আগামিদিনে আসছে অভিষেক শর্মার দ্য জোয়া ফ্যাক্টর ছবিটি। সোনম-দলকারের এই ছবিতে ভাষ্যকারের ভূমিকায় পাওয়া যাবে শাহরুখকে। এদিকে শাহরুখ কন্যা সুহানা বলিউডে সেভাবে পা রাখার আগেই রীতিমতো চর্চায় তার শর্টফিল্ম-কে ঘিরে। একটি রোড ট্রিপ এবং সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে সুহানার এই শর্টফিল্ম ঘিরে সিনেপ্রেমীদের উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ার মতো। বাদশাহের মেয়েও কি তবে আগামিদিনে রাজত্ব করার ইঙ্গিত ছুঁড়ে দিলেন এই শর্টফিল্মের মাধ্যমে...।