সম্প্রতি রসিকা দুগল এবং পূরব কোহলির নতুন ওয়েব সিরিজ আউট অফ লাভ এর ট্রেলার মুক্তি পেয়েছে। আর তাই তাদের নতুন ওয়েব সিরিজের সম্প্রচারে  কলকাতায় এসেছেন।  আউট অফ লাভ নিয়ে কথা বলতে গিয়ে  রসিকা  জানালেন, কলকাতা যে তাঁর প্রিয় জায়গা। আর বাঙালি খাবার  তাঁর অন্য়তম পছন্দ।  

আরও পড়ুন, 'এক রাতের জন্য কত টাকা', কুপ্রস্তাবের জবাবে কী বললেন স্বস্তিকা

বিহারের জামশেদপুরের মেয়ে রসিকা দুগল। তাই কর্মসূত্রে মুম্বই হলেও ছোটবেলাটা কেটেছে জামশেদপুরেই। আর সেই সঙ্গে কলকাতায় এসেছেন বহুবার। নিজেই হেসে জানালেন, তিনি খেতে ভারী ভালবাসেন। আর বাঙালি খাবার তার খুব পছন্দ। একটা সময় এই বাঙালি খাবারের টানেই তিনি বারবার কলকাতা এসেছেন। তাই বহুদিন পর আবার, সেই কলকাতায় ফিরে মন খুলে খাওয়াদাওয়ার কথা বললেন। বাঙালি খাবারের মধ্য়ে তার সবচেয়ে পছন্দের খাবার হল আলুপোস্ত। তার পাশাপাশি বাংলার মিষ্টি খেতেও তিনি খুব ভালবাসেন। মুম্বই-এ মিষ্টি পাওয়া গেলেও কলকাতার মিষ্টিই তার সবচেয়ে পছন্দের। তাই তাঁর বন্ধুরা কলকাতায় এলে, তাঁদেরকে অনুরোধ করেন মিষ্টি নিয়ে আসতে। 

আরও পড়ুন, 'টিন'-এর ঘরে বাকি মাত্র ৪৩ দিন, জীবনের এই শেষ ৪৩ দিন নিয়ে আবেগঘন পোস্ট বিগ বি-র

আউট অব লাভ  ওয়েব সিরিজের গল্পের শুরু সুখী দাম্পত্য় জীবন দিয়েই।যেখানে আক্রশ কাপুরের বিবাহ বহির্ভূত সম্পর্ক চিড় ধরাবে, তাদের সুখী দাম্পত্য়ে। ডাক্টার মীরা কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন রাসিকা দুগল এবং আক্রশ কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন পূরব কোহলি।  এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন টিগমাংশু ধুলিয়া এবং আইযাজ খান। প্রযোজনা করেছেন, বিবিসি স্টুডিও। চলতি বছরের  ২২ নভেম্ভর হটস্টার ভিইপি-তে, আউট অব লাভ ওয়েব সিরিজের শুভ মুক্তি।